আইপিএল : মুম্বাইয়ের বিপক্ষে ডি ভিলিয়ার্সের তাণ্ডব

ক্রীড়া ডেস্ক

এবি ডি ভিলিয়ার্সের ব্যাটিং তাণ্ডব
এবি ডি ভিলিয়ার্সের ব্যাটিং তাণ্ডব। ছবি : ইন্টারনেট

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চলতি আসরের ৩১তম ম্যাচে ব্যাটিং তাণ্ডব চালিয়েছেন এবি ডি ভিলিয়ার্স।

মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে রীতিমতো ঝড় তোলেন রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর দক্ষিণ আফ্রিকান ব্যাটিং দানব ভিলিয়ার্স। তার ব্যাটিং ঝড়ে প্রথমে ব্যাট করে ৭ উইকেটে ১৭১ রান করে বেঙ্গালুরু।

universel cardiac hospital

দলের হয়ে সর্বোচ্চ ৭১ রান করেন ভিলিয়ার্স। তার ইনিংসটি ৫১ বলে চারটি ছক্কা ও ছয়টি চারের মারে সাজানো। এছাড়া ৩২ বলে পাঁচটি দৃষ্টি নন্দন ছক্কা ও এক চারের সাহায্যে ৫০ রান করেন ইংল্যান্ডের মুসলিম ক্রিকেটার মঈন আলী। ২৮ রান করেন পার্থিব প্যাটেল। অধিনায়ক বিরাট কোহলি ফেরেন মাত্র ৮ রান করে।

আজ সোমবার মুম্বাইয়ের ওয়াংখেড় স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে টস জিতে প্রথমে বেঙ্গলুরুকে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানান মুম্বাইয়ের অধিনায়ক রোহিত শর্মা।

এবারের আইপিএলে সুবিধা করতে পারছে না বিরাট কোহলির নেতৃত্বাধীন বেঙ্গালুরু। সোমবারের আগে সাত ম্যাচ খেলে মাত্র একটিতে জয় পায় বেঙ্গালুরু।

টানা ছয় ম্যাচে পরাজয়ের পর গত শনিবার কিংস ইলেভেন পাঞ্জাবকে হারিয়ে জয়ে ফেরে বেঙ্গালুরু। খাদের কিনারায় চলে যাওয়া দলটি আজ দ্বিতীয় জয়ের জন্য খেলছে।

অন্যদিকে মুম্বাই ইন্ডিয়ান্স আগের সাত ম্যাচে তিন জয়ে ৬ পয়েন্ট নিয়ে টেবিলের চতুর্থ পজিশনে আছে।আট ম্যাচে সর্বোচ্চ সাত জয়ে ১৪ পয়েন্ট নিয়ে শীর্ষে মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বাধীন চেন্নাই সুপার কিংস।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে