আলিয়া-বরুণের ‘কলঙ্ক’ নিয়ে যত আলোচনা!

ডেস্ক রিপোর্ট

ভারতীয় বক্স অফিসে এখন মূল আলোচনার বিষয় আলিয়া ভাট ও বরুণ ধাওয়ানের ‘কলঙ্ক’। ১৯৪০ সালের ঐতিহাসিক কাহিনি অবলম্বনে নির্মিত হয়েছে করণ জোহর প্রযোজিত এই নতুন ছবি। পারিবারিক আবেগ-অনুভূতি আর প্রেমের নানা গল্পই উঠে এসেছে এই ছবিতে।

প্রথম দিনেই বক্স অফিস মাত করে ‘কলঙ্ক’। চলতি বছরে মুক্তি পাওয়া বলিউড ছবির মধ্যে প্রথম দিনে সর্বোচ্চ আয় করা সিনেমার রেকর্ড গড়েও দ্বিতীয় দিনেই আয়ের সে গতির পতন ঘটে। যা নেমে আসে প্রায় অর্ধেকে। তবে গতকাল শুক্রবার মুক্তির তৃতীয় দিনে উন্নতির পথে সচল হয় আয়ের চাকা। 

universel cardiac hospital

‘কলঙ্ক’ তৃতীয় দিনে সংগ্রহ করেছে সাড়ে ১১ থেকে ১২ কোটি রুপি। ভারতের বক্স অফিসের সূত্রমতে, তিন দিনে এ ছবির মোট আয় প্রায় ৪৩ কোটি রুপি। জানা গেছে, মুম্বাই, অন্ধপ্রদেশ ও মিসৌর এলাকাসহ বিভিন্ন শহরে বিশেষ করে  কলঙ্ক ভালো আয় করছে। তবে পূর্ব পাঞ্জাবসহ হিন্দি ভাষাপ্রধান অঞ্চলে এই ছবির পারফরম্যান্স খুব একটা ভালো নয়। 

অবশ্য বাণিজ্য বিশ্লেষকেরা বলছেন, সপ্তাহান্তে ‘কলঙ্ক’ শতকোটির ক্লাবে পৌঁছাতে পারে। ‘দিলওয়ালে’র পর এখন পর্যন্ত বরুণ ধাওয়ানের সর্বোচ্চ বক্স অফিস ওপেনার ‘কলঙ্ক’। একইভাবে ‘গাল্লি বয়’কে টপকে আলিয়া ভাটের সর্বোচ্চ বক্স অফিস ওপেনার এবং বরুণ-আলিয়া জুটি সর্বোচ্চ বক্স অফিস ওপেনার ‘কলঙ্ক’।

গত ১৭ এপ্রিল মুক্তি পায় অভিষেক বর্মণ পরিচালিত ‘কলঙ্ক’। এর প্রধান চরিত্রে রয়েছেন আলিয়া ভাট, বরুণ ধাওয়ান, সোনাক্ষি সিনহা, সঞ্জয় দত্ত, মাধুরী দীক্ষিত ও আদিত্য রায় কাপুর। 

মুক্তির দিনে ‘কলঙ্ক’ আয় করে ২১.৬ কোটি রুপি, ২০১৯ সালে মুক্তির দিনে এটিই কোনো সিনেমার সর্বোচ্চ সংগ্রহ। এর আগে অক্ষয় কুমার অভিনীত ‘কেসারি’ প্রথম দিন আয় করেছিল ২১ কোটি রুপি। আর আলিয়া ভাট ও রণবীর সিং অভিনীত ‘গাল্লি বয়’ মুক্তির দিনে ভারতের বক্স অফিসে আয় করে ১৯.৪১ কোটি রুপি।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে