শেখ হাসিনার সাফল্য ও সুনাম বিঘ্নিত করছে অপরাধীরা: তোফায়েল

সারাদেশ ডেস্ক

তোফায়েল
ছবি-সংগৃহিত
মাদরাসাছাত্রী নুসরাত জাহান রাফিকে হত্যাসহ দেশে চলমান সামাজিক অবক্ষয়ের কথা উল্লেখ করে আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলির সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, রাফি তার সম্ভ্রম রক্ষায় সংগ্রাম করেছে। একজন বলেছে- রাফি তুমি যেতে চাওনি, তোমাকে জোর করে পাঠিয়ে দেওয়া হয়েছে। ফেনীর এ ঘটনার পর সারা দেশে আরো অনেক ঘটনা ঘটেছে। পত্রিকা খুললেই অবক্ষয়ের চিত্র দেখা যায়। অপরাধীরা মনে করে অপরাধ করে পার পেয়ে যাবো। কিন্তু না। মাননীয় প্রধানমন্ত্রী এ বিষয়ে কঠিন পদক্ষেপ নিতে চলেছেন।

তিনি বলেন, যারা মেয়েদের ওপর নিষ্ঠুর আচরণ করবে তাদেরকে দ্রুত বিচার ট্রাইবুন্যালের মধ্য দিয়ে ফাঁসিতে ঝোলানোর মাধ্যেমে এ সামাজিক অবক্ষয় রোধ করা হবে।

আজ শনিবার সকালে ভোলায় জাতীয় স্বাস্থ্যসেবা সপ্তাহের সমাপনী অনুষ্ঠানে ভোলা সদর হাসপাতালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। পরে তিনি ইলিশা নিজাম হাসিনা মাধ্যমিক বিদ্যালয় মাঠে রাজাপুর ও পূর্ব ইলিশা ইউনিয়ন আওয়ামী লীগের তৃণমূল নেতাকর্মীদের মতবিনিময় সমাবেশে বক্তব্য রাখেন।

universel cardiac hospital

তিনি বলেন, বর্তমান সরকারের অনেক সফলতা রয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফলথা ও সুনাম বিঘ্নিত করছে ওই অপরাধীরা।

ফেনীতে যারা রাফিকে হত্যা করেছে তারা নিজেদেরকে ক্ষমতাশালী মনে করেছেন। প্রধানমন্ত্রী বলেছেন ক্ষমতাশালী যেই হোক তাকে আইনের আওতায় আনা হবে। পুলিশ পারে না এমন কোনো কাজ নেই। আসামিরা টাঙ্গাইল, মধুপুর, ময়মনসিংহ ও কামরাঙ্গিচর এলাকায় পলিয়েছিলো। সেখান থেকে তাদের গ্রেপ্তার করেছে পুলিশ। পাশাপাশি ফেনীর ওসির ভূমিকা নেক্কারজন।

এ সময় সাবেক এ বাণিজ্যমন্ত্রী ভোলা পুলিশ সুপারকে ভোলা থানার প্রতিটি ওসিকে এ বিষয়ে ব্রিফ করার আহ্বান জানান। তিনি বলেন, অন্যায়ের বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে। হাজার হাজার ভালো কাজ একটি খারাপ কাজের জন্য চাপা পড়ে যায়। অপরদিকে মনে করতে হবে আমি অপরাধ করলে পার পাবো না। এ অনুভূতি যতক্ষণ না হবে ততক্ষণ এ অপরাধের হাত থেকে মানুষ মুক্তি পাবে না।

ভোলা একটি সুন্দর যায়গা উল্লেখ করে তোফায়েল আহমেদ বলেন, এখানো প্রচুর পরিমাণে গ্যাস আছে। অনেক কলকারখানা ঘড়ে উঠবে এখানে। নদী ভাঙার হাত থেকে ইতোমধ্যে রক্ষা করতে পরেছি ইনশা আল্লাহ। ভোলা সদর এ হাসপাতালে পর্যাপ্ত ডাক্তার নেই। আশা করি পর্যাপ্ত ডাক্তার এসে এখানে দুঃস্থ মানুষকে সেবা প্রদান করবে।

স্বাস্থ্যসেবা অনুষ্ঠানের পাশাপাশি সদর উপজেলা আওয়ামী লীগের তৃণমূল নেতাকর্মীদেরকে নিয়ে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক, সিভিল সার্জন ডা. রথীন্দ্র নাথ মজুমদার, জেলা আওয়ামী লীগ সম্পাদক জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, সদর উপজেলা চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন প্রমুখ।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে