বগুড়ায় বিএনপি নেতা শাহীন হত্যার আসামি আমিনুল গ্রেপ্তার

ডেস্ক রিপোর্ট

আমিনুল গ্রেপ্তার
আমিনুল ইসলাম

বগুড়ার বিএনপি নেতা মাহবুব আলম শাহীন হত্যা মামলার প্রধান আসামি মোটর মালিক গ্রুপের সাধারণ সম্পাদক ও বগুড়া পৌরসভার প্যানেল মেয়র আওয়ামী লীগ নেতা আমিনুল ইসলাম ঢাকায় গ্রেপ্তার হয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী।

সনাতন চক্রবর্তী জানান, গতকাল মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টায় পুলিশ শাহীন হত্যা মামলার প্রধান আসামি আমিনুলকে রাজধানী ঢাকার মতিঝিল থেকে গ্রেপ্তার করেছে।

এ নিয়ে এই মামলায় মোট তিনজনকে গ্রেপ্তার করা হলো। এর আগে গ্রেপ্তার হওয়া অপর দুই আসামি পায়েল ও রাসেল আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন।

universel cardiac hospital

প্রসঙ্গত, ১৪ এপ্রিল বাংলা নববর্ষের রাতে বগুড়া উপশহর এলাকায় সদর উপজেলা বিএনপি সাধারণ সম্পাদক ও পরিবহন ব্যবসায়ী অ্যাডভোকেট মাহবুব আলম শাহীনকে ছুরিকাহত ও কুপিয়ে হত্যা করা হয়।

দুদিন পর  মঙ্গলবার নিহতের স্ত্রী আক্তার জাহান শিল্পী বাদী হয়ে জেলা মোটর মালিক গ্রুপের সাধারণ সম্পাদক আমিনুল ইসলামসহ ১০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

১৮ এপ্রিল বগুড়া পুলিশ সুপার (এসপি) আলী আশরাফ ভুঁইয়া নিজ কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে বলেন, মোটর মালিক গ্রুপের দ্বন্দ্বের জের ধরেই হত্যাকাণ্ডটি হয়েছে বলে প্রাথমিক তদন্তে জানা গেছে।

“প্রাথমিক জিঙ্গাসাবাদে আসামিরা বলেছেন- ১৪ এপ্রিল সন্ধ্যায় মোটর মালিক গ্রুপের এক নেতার অফিসে এক গোপন বৈঠক হয়। ওই বৈঠকে শাহীনকে নিষ্ক্রিয় করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়। পরিকল্পনা অনুযায়ী ১০ জনের একটি দল মোটরসাইকেল নিয়ে এই হত্যাকাণ্ডে অংশগ্রহণ করে।”

তবে তখন মোটর মালিক গ্রুপের কোন নেতার অফিসে এবং সেখানে মোটর মালিক গ্রুপের আরও কোন কোন নেতা ছিলেন সেটা তিনি জানাননি।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে