অল্পের জন্য প্রাণে বাঁচলেন অভিনেত্রী মাহিয়া মাহি

বিনোদন ডেস্ক

মাহি
ফাইল ছবি

সড়ক দুর্ঘটনার কবলে পড়ে অল্পের জন্য প্রাণে বাঁচলেন অভিনেত্রী মাহিয়া মাহি। সোমবার দুপুরে ভৈরবের বাসস্ট্যান্ড দূর্জয় মোড়ে দূর্ঘটনার মুখোমুখি হন জনপ্রিয় এই নায়িকা। জানা গেছে, একটি সিনেমার শুটিং করতে ঢাকা থেকে শ্রীমঙ্গল যাচ্ছিলেন।

ভৈরবের দূর্জয় মোড়ে ঢাকা-মহাখালীগামী ‘বস পরিবহন’ নামের একটি বাসের সঙ্গে সংঘর্ষ হয়ে মাহির প্রাইভেট কারের।

ভৈরব থানার অফিসার ইনচার্জ মোঃ মোখলেছুর রহমান বস পরিবহনের প্রতিনিধি মিজানুর রহমান পাটোয়ারীকে খবর দিয়ে ঘটনা জানিয়ে ক্ষতিপূরন বাবত ১৫ হাজার টাকা জরিমানা করেন।

universel cardiac hospital

চিত্রনায়িকা মাহিয়া মাহি গণমাধ্যমকে বলেন, আমি নিজেই আমার গাড়ি ড্রাইভ করেছিলাম। ভৈরব বাসস্ট্যান্ড মোড়ে সিগনালে আমি গাড়িটি থামালে হঠাৎ করে বাসটি আমার গাড়িকে ধাক্কা দেয়। আমার গাড়ি ক্ষতিগ্রস্থ হয়েছে। এরচেয়ে বড় দুর্ঘটনা ঘটতে পার তো।

তিনি বলেন, আমি পুলিশে অভিযোগ করি, তারা সহযোগীতা করেছেন। ক্ষতিপূরণও পেয়েছি। এটা বড় কথা নয়, অসেচেতন ভাবে গাড়ি চালানোর জন্য প্রতিনিয়তই প্রাণ দিতে হচ্ছে অনেক মানুষকে। দেশের একজন নাগরিক হিসেবে দূর্ঘটনা মুক্ত রাস্তা চাই আমিও।

ভৈরব থানার অফিসার ইনচার্জ মোঃ মোখলেছুর রজমান বলেন, ‘মাহিয়া মাহি দেশের একজন জনপ্রিয় নায়িকা। দূর্ঘটনার পরে তদন্তে প্রমানিত হয় দূর্ঘটনার জন্য দায়ী ‘ঢাকা বস পরিবহন’র বাসটি। ঘটনাটি মীমাংসা হয়েছে। ক্ষতিপূরনের ১৫ হাজার টাকা আলোচনার মাধ্যমে আদায় করে দিয়েছি।’

জানা গেছে, দূর্ঘটনার পর পুলিশকে বিষয়টি জানিয়ে শ্রীমঙ্গলের উদ্দেশ্যে আবারও যাত্রা শুরু করেন মাহি। সোমবার রাত ১০ টায় ঢাকা বস পরিবহন মালিকের কাছে ক্ষতিপূরণ বাবদ ১৫ হাজার টাকা নিয়ে রাতেই নায়িকা মাহির দেয়া বিকাশ নাম্বারে থানা থেকে টাকা পাঠিয়ে দিয়েছে পুলিশ।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে