ত্রিদেশীয় সিরিজে আয়ারল্যান্ড দলে ২ নবীন

ক্রীড়া ডেস্ক

ক্রিকেট আয়ারল্যান্ড
ছবি: ক্রিকেট আয়ারল্যান্ড

ত্রিদেশীয় সিরিজে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে স্বাগতিক আয়ারল্যান্ড দলে ডাক পেয়েছেন ওয়ানডে অভিষেকের অপেক্ষায় থাকা জশ লিটল ও লর্কান টাকার। আগামী শুক্রবার ইংল্যান্ডের বিপক্ষে একমাত্র ওয়ানডে এবং এরপর ত্রিদেশীয় সিরিজের প্রথম দুই ম্যাচের জন্য সোমবার দল ঘোষণা করে আয়ারল্যান্ড।

২২ বছর বয়সী ব্যাটস্যান টাকার ও ১৯ বছর বয়সী বাঁহাতি পেসার লিটল আয়ারল্যান্ডের হয়ে টি-টোয়েন্টি খেলেছেন আগে। ওয়ানডে দলে দুজনই সুযোগ পেলেন প্রথমবার।

দলে জায়গা হারিয়েছেন পেসার পিটার চেইস, অফ স্পিনিং অলরাউন্ডার সিমি সিং। চোখের সমস্যা কাটিয়ে দলে ফিরেছেন শততম ওয়ানডে খেলার অপেক্ষায় থাকা উইকেট কিপার ব্যাটসম্যান গ্যারি উইলসন।

universel cardiac hospital

আগামী রোববার আইরিশদের সঙ্গে ক্যারিবিয়ানদের লড়াই দিয়ে শুরু হবে ত্রিদেশীয় সিরিজ। দুই দিন পর স্বাগতিকদের ম্যাচ বাংলাদেশের বিপক্ষে।

রোববারই আইরিশদের ‘এ’ দল প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশের বিপক্ষে। সেই ম্যাচের পারফরম্যান্স দেখে আইরিশরা ঘোষণা করবে টুর্নামেন্টের দ্বিতীয় ভাগের স্কোয়াড।

ওয়ানডের আয়ারল্যান্ড দল: উইলিয়াম পোর্টারফিল্ড (অধিনায়ক), অ্যান্ড্রু বালবার্নি, জর্জ ডকরেল, জশ লিটল, অ্যান্ডি ম্যাকব্রাইন, ব্যারি ম্যাককার্থি, জেমস ম্যাককলাম, টিম মারটাঘ, কেভিন ও’ব্রায়েন, বয়েড র‌্যানকিন, পল স্টার্লিং, স্টুয়ার্ট টমসন, লর্কান টাকার, গ্যারি উইলসন।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে