লাবণ্যের মৃত্যু: কাভার্ডভ্যানের চালক আনিসুরের জবানবন্দি গ্রহণ

আইন ও বিচার ডেস্ক

লাবণ্যের মৃত্যু: কাভার্ডভ্যানের চালক আনিসুরের জবানবন্দি গ্রহণ
ছবি: সংগৃহিত

ব্র্যাক ইউনিভার্সিটির ছাত্রী ফাহমিদা হক লাবণ্য (২১) সড়ক দুর্ঘটনায় নিহতের ঘটনায় দায়ের করা মামলায় গ্রেফতার কাভার্ডভ্যানচালক আনিসুর রহমান স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

আজ শুক্রবার চারদিনের রিমান্ড শেষে তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। এ সময় তার জবানবন্দি রেকর্ড করার আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মহানগর হাকিম সরাফুজ্জামান আনছারী তার জবানবন্দি রেকর্ড করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এর আগে গত বুধবার (১ মে ) ২ দিনের রিমান্ড শেষে ঢাকা মহানগর হাকিম শহিদুল ইসলামের আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেন উবার মোটরসাইকেলচালক সুমন হোসেন।

universel cardiac hospital

জবানবন্দি রেকর্ড শেষে তাকেও কারাগারে পাঠানোর নির্দেশ দেয়া হয়।

গত ২৮ এপ্রিল ঢাকা মহানগর হাকিম আদালত উবার মোটরসাইকেলচালক সুমন হোসেনের ২ দিন ও কাভার্ডভ্যানচালক আনিসুর রহমানের বিরুদ্ধে ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

২৭ এপ্রিল বিকেল পৌনে ৪টার দিকে ঢাকার আশুলিয়ার বাইশমাইল এলাকা থেকে ঘাতক কাভার্ডভ্যানসহ চালক আনিসুর রহমানকে গ্রেফতার করে শেরেবাংলা নগর থানা পুলিশ।

এছাড়া মোহাম্মদপুর থানার নবীনগর হাউজিংয়ের একটি বাসা থেকে উবার মোটরসাইকেলচালক সুমন হোসেনকে গ্রেফতার করা হয়।

উল্লেখ্য, ২৫ এপ্রিল রাজধানীর শেরেবাংলা নগরে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালের পাশের সড়কে দুর্ঘটনায় ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ফাহমিদা হক লাবণ্য মারা যান।

তিনি ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের সিইসি বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন। শ্যামলীর বাসা থেকে উবার মোটরসাইকেলে করে তিনি ব্র্যাক ইউনিভার্সিটি যাচ্ছিলেন।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে