কলমাকান্দায় অবহিতকরণ ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত

কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি

অবহিতকরণ ও পরিকল্পনা সভা। ছবি: শেখ শামীম

নেত্রকোনার কলমাকান্দায় কেয়ার-জিএসকে সিএইচ ডব্লিউ ইনিসিয়েটিভ প্রকল্পের অংশগ্রহণে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় এবং কেয়ার এর যৌথ উদ্যোগে উপজেলা প্রশাসনের আয়োজনে অবহিতকরণ ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার বেলা সাড়ে ১১ টায় কলমাকান্দার বড়খাপন পরিষদ হল রুমে ইউপি চেয়ারম্যান একেএম হাদিছুজ্জামান হাদিছ  এর সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয় ৷

universel cardiac hospital

এফপিআই অ্যাপেলো মজুমদার এর সঞ্চালনায় অবহিতকরন আলোচন সভায় সুনামগঞ্জ জেলার ৮৮ টি ইউনিয়নের বাস্তবায়নের মাধ্যমে মা নবজাতক ও শিশু স্বাস্থ্য উন্নয়নের বিষয়ে আলোকপাত করা হয়।

এরই প্রেক্ষিতে এবছর নেত্রকোনা জেলার দুর্গাপুর, মোহনগঞ্জ, কলমাকান্দা, মদন, খালিয়াজুরী এ ৫ টি উপজেলার ৩৬ টি ইউনিয়নের মা, নবজাতক ও শিশু স্বাস্থ্য উন্নয়ন ও সম্প্রসারণ উদ্যোগ গ্রহণ করা হয়েছে । এরই আলোকে উপজেলার বড়খাপন ইউনিয়নে অবহিতকরণ ও পরিকল্পনা  সভা আয়োজন করা হয়। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান আফরোজা বেগম শিমু  ও প্রধান আলোচক ছিলেন  প্রজেক্ট অফিসার মো. আতিকুর রহমান।

অতিথি হিসেবে আরো উপস্হিত ছিলেন – বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল হাকীম, প্রোগ্রাম ম্যানেজার শংকুরাজ মজুমদার, ইউপি আওয়ামী লীগের সভাপতি জহিরুল ইসলাম জীবন, ক্লিনিকের  জমিদাতা মো. আক্কাছ আলী, এফএফ তাজনাহার আকতার ও  গণমাধ্যমকর্মী শেখ শামীম প্রমুখ।

অবহিতকরণ ও পরিকল্পনা  সভায় ইউনিয়নের নানা শ্রেণী পেশার  ৫০ জন নারী-পূরুষ অংশ নেন।  

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে