চট্টগ্রামে ছেলের দায়ের কোপে মায়ের মৃত্যু

চট্টগ্রাম প্রতিনিধি

চট্টগ্রামে ‘নেশাগ্রস্ত’ ছেলের এলোপাতাড়ি দায়ের কোপে মৃত্যু হয়েছে মায়ের। শুক্রবার সন্ধ্যায় ইফতারের আগে উত্তর কাট্টলীর বড় কালীবাড়ী এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় আহত হয়েছেন আরও কয়েকজন।

নিহতের নাম সন্ধ্যা রানী (৭০)। আহত হয়েছেন, শান্তি নন্দী (৭০), দীপক দত্ত (৪৮), টিংকু দত্ত (৪৫) ও প্রদীপ তালুকদারকে (৪০)। তাদের সবাইকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

universel cardiac hospital

জানা গেছে, সন্ধ্যা রানীর ছেলে সত্যজিত (৩৫) ইয়াবায় আসক্ত। ঘটনার সময়ও তিনি নেশাগ্রস্ত ছিলেন। শুক্রবার সন্ধ্যায় ইফতারের আগে একটি ধারালো দা দিয়ে তিনি তার মাকে এলোপাতাড়ি কোপান। এতে তার মৃত্যু হয়।

এ ছাড়া বাসা থেকে বেরিয়ে রাস্তায় লোকজনকেও এলাপাতাড়ি কোপাতে থাকেন সত্যজিত। এ সময় আহত হন আরও চারজন। তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘর থেকে তার মাকেও হাসপাতালে নেওয়া হয়। কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

উত্তর কাট্টলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসীম উদ্দিন জানান, সত্যজিতকে আটক করা হয়েছে। তার মানসিক সমস্যা আছে কি না তা আমরা খোঁজ নিয়ে দেখছি। তিনি ইয়াবায় আসক্ত। প্রায় সব সময় সে নেশাগ্রস্ত থাকত। ঘটনার সময়ও তিনি নেশাগ্রস্ত ছিলেন বলে ধারণা করা হচ্ছে। আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে