চোখের পানি আসা সবে শুরু, আরও আসবে: হানিফ

ডেস্ক রিপোর্ট

মাহবুব-উল আলম হানিফ
মাহবুব-উল আলম হানিফ। ফাইল ছবি

আজ শনিবার চট্টগ্রাম নগরীর ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে চট্টগ্রাম বিভাগের ৭ জেলা কমিটির বিশেষ বর্ধিত সভায় সভাপতির বক্তব্যে আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহাবুব-উল আলম হানিফ বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলামের বক্তব্য উদ্ধৃত করে বলেন, ‘চোখের পানি সবে আসা শুরু হয়েছে, আরও আসবে।’

‘মামলা হওয়ায় বিএনপির নেতাকর্মীরা পালিয়ে বেড়াচ্ছে, ঢাকায় রিকশা চালাচ্ছেন। যা দেখে চোখে পানি এসে গেছে।’- বিএনপি মহাসচিবের এমন বক্তব্যের প্রেক্ষিতে হানিফ বলেন ‘কেন মামলা হয়েছে? তারা পেট্রোল বোমা মেরে মানুষ হত্যা করেছে, তাই মামলা হয়েছে। আওয়ামী লীগের নেতাদের যখন প্রকাশ্যে গুলি করে, বোমা মেরে, কুপিয়ে হত্যা করা হয়েছিল তখন কোথায় ছিল আপনার চোখের পানি? ২১ অগাস্ট নেত্রীর ওপর গ্রেনেড হামলা হলো। রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় বিশ্বে কোথাও এমন হামলা হয়নি। তখন কোথায় ছিল আপনার চোখের পানি?’

বিএনপির ভারপ্রাপ্ত প্রধান তারেক রহমানকে ইঙ্গিত করে হানিফ বলেন, পরিষ্কারভাবে জানিয়ে দিতে চাই, লন্ডনে বসে ষড়যন্ত্র করে লাভ হবে না। খুনি, সন্ত্রাসী, দুর্নীতিবাজ তারেক রহমানকে দেশে ফিরিয়ে এনে বিচার করব ইনশাল্লাহ। বিচারের রায় কার্যকর করব।

universel cardiac hospital

তিনি আরও বলেন, বিএনপি-জামায়াত হলো রাজনীতির বিষফোঁড়া। এরা যতদিন থাকবে তত দিন বাংলাদেশের মানুষের উপর আঘাত করবে। উন্নয়ন অগ্রগতি বাধাগ্রস্ত করবে। বাংলাদেশের মানুষকে ঐক্যবদ্ধ করে আমরা এই বিষফোঁড়া উপড়ে ফেলতে চাই।

বিএনপির মহাসচিবের ‘কর্ণফুলী টানেল ও পদ্মা সেতু দিয়ে জনগণের কোনো লাভ হবে না’- এমন বক্তব্যের সমালোচনা করে তিনি বলেন, এদের মানসিকতাই উন্নয়ন বিরোধী। যোগাযোগ ব্যবস্থা যত উন্নত হবে অর্থনীতি তত এগিয়ে যাবে। ক্ষমতায় থেকে এরা দেশকে পিছিয়ে দিয়েছে। এখন বাইরে থেকে আঘাত করছে। তাদের সবসময় লক্ষ্য দেশকে কীভাবে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করা যায়।

দলের চট্টগ্রাম বিভাগীয় সমন্বয়কারী এনামুল হক শামীমের সঞ্চালনায় সভায় আরও উপস্থিত ছিলেন তথ্যমন্ত্রী হাছান মাহমুদ, শিক্ষা উপ-মন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল, হুইপ সামশুল হক চৌধুরী, নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন, উত্তরের ভারপ্রাপ্ত সভাপতি ফজলে করিম চৌধুরী, দক্ষিণের সভাপতি মোসলেম উদ্দিন চৌধুরী।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে