পাবনায় পায়ুপথে বাতাস ঢুকিয়ে শ্রমিক হত্যার অভিযোগ

সারাদেশ ডেস্ক

পাবনা
ফাইল ছবি

পাবনার চাটমোহরে পায়ুপথে বাতাস ঢুকিয়ে এক শ্রমিককে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

শনিবার দুপুর ২টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় দুলাল হোসেন (২৮) নামের ওই শ্রমিকের।

universel cardiac hospital

নিহত দুলাল উপজেলার মূলগ্রাম ইউনিয়নের পূর্বটিয়ারতলা গ্রামের প্রয়াত আবু বক্কারের ছেলে। তিনি পাবনা বিসিক শিল্প নগরীতে দিনমজুর হিসেবে কাজ করতেন।

অভিযোগ পাওয়া গেছে, রসিকতা করে তার পায়ুপথে বাতাস ঢুকিয়ে দেন তার প্রতিবেশী কামাল হোসেনের ছেলে বরাত হোসেন। এতেই তার মৃত্যু হয়।

স্থানীয়রা জানান, অন্যান্য দিনের মতো শ্রমিক দুলাল গত বৃহস্পতিবার সকালে পাবনা বিসিক শিল্প নগরীতে শ্রমিকের কাজ করতে যান। সেখানে কাজের ফাঁকে তার এলাকার বরাত হোসেনের সঙ্গে হাসি ঠাট্টায় মেতে ওঠেন দুলাল।

এক পর্যায়ে রাস্তার ধুলা পরিস্কার করা মেশিনের পাইপ দুলালের পায়ুপথে প্রবেশ করালে তিনি গুরুতর আহত হন। সেখান থেকে তাকে প্রথমে পাবনা মেডিকেল কলেজ ও পরে অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় শনিবার দুপুরে দুলাল হোসেনের মৃত্যু হয়।

ঘটনার সত্যতা স্বীকার করে চাটমোহর থানার পরিদর্শক (তদন্ত) শরিফুল ইসলাম বলেন, বিষয়টি থানা পুলিশ জানার পর আসামি ধরতে অভিযান শুরু করেছে। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে