সেই বাবাকে চাকরি দিল ‘স্বপ্ন’

ডেস্ক রিপোর্ট

সেই বাবাকে চাকরি দিল ‘স্বপ্ন’
ছবি : সংগৃহিত

সন্তানের ক্ষুধার যন্ত্রণা মেটাতে বাধ্য হয়ে সুপার শপ স্বপ্ন থেকে দুধের প্যাকেট চুরি করেছিলেন বাবা। মারধর করে তাকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছিল।

সবাই তাকে পেশাদার চোর ভাবলেও পুলিশের তদন্তে বেরিয়ে আসে, অভাবের তাড়নায় ওই বাবা ১১ মাস বয়সী মেয়ের জন্য দুধের প্যাকেট চুরি করেছিলেন।

universel cardiac hospital

শেষ পর্যন্ত স্বপ্ন কর্তৃপক্ষই সেই বাবাকে চাকরি দিয়েছে।

আজ রোববার পুলিশের খিলগাঁও জোনের সহকারী কমিশনারের কার্যালয়ে তার হাতে নিয়োগপত্র তুলে দেওয়া হয়। এর আগে ওই বাবাকে নিয়ে নিজের ফেসবুক ওয়ালে এক হৃদয়স্পর্শী পোস্ট দিয়েছিলেন খিলগাঁও জোনের সহকারী কমিশনার জাহিদুল ইসলাম।

বেকার বাবা বাচ্চার জন্য দুধ চুরি করলেন
ছবি : সংগৃহিত

তিনি মত ও পথকে বলেন, ঘটনার পর মারধরের হাত থেকে ওই বাবাকে রক্ষা করা হয়। তার বক্তব্য নিয়ে তাকে ছেড়ে দেওয়া হয়। শনিবার রাতে ওই বাবাকে তার অফিসে যেতে বলা হলেও আত্মসম্মানের কথা চিন্তা করে দেখা করেননি। তবে রোববার বিকেলে তার অফিসে এলে স্বপ্ন কর্তৃপক্ষকে খবর দেওয়া হয়। তারা প্রতিশ্রুতি অনুযায়ী তাকে চাকরি দেন।

পুলিশের এ কর্মকর্তা আরও বলেন, ওই বাবা মালিবাগে মোবাইল ফোন বিক্রির একটি দোকানে কাজ করতেন। চাকরি হারানোর পর তিন মাস বেকার ছিলেন। বাসায় ১১ মাসের একমাত্র সন্তানকে দুধ কিনে দিতে পারছিলেন না। বাধ্য হয়ে তিনি স্বপ্ন চেইন শপ থেকে এক প্যাকেট দুধ নিয়ে গিয়েছিলেন।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে