দুরন্ত টিভিতে দর্শক মাতাচ্ছে ‘মনের জাদুকর’

স্টাফ রিপোর্টার

দুরন্ত টিভিতে প্রচারিত হচ্ছে দীপংকর দীপনের পরিচালনায় শিশুতোষ নাটক ‘মনের জাদুকর’। প্রচারের পর থেকে শিশুদের কাছ থেকে বেশ ভালো সাড়া পাওয়া যাচ্ছে।

দর্শক অভিভাবকেরাও বলছেন শিক্ষণীয় এমন নাটক শিশুদের জন্য খুব দরকার ছিল। দর্শকদের এমন সাড়ায় মনের জাদুকরের পেছনের কারিগরেরা অত্যন্ত আনন্দিত। নাটকটির কাহিনিও ভিন্নমাত্রার। 

universel cardiac hospital

একটি শিশুর মনকে চালিত করে নানা রকমের আবেগ-অনুভূতি। কোনও আবেগ তাকে হাসায়, কোনোটা তাকে কাঁদায় আবার কোনোটা তাকে রাগায়। এমনি পরিস্থিতিতে মনের মাঝে এক ধরনের আবেগ তৈরি তৈরি হয়; আর মানুষ সে অনুযায়ী আচরণ করে।

এখন যদি মনের এই আবেগগুলোকে মানুষের চরিত্র হিসেবে রূপ দেয়া যায় তাহলে কেমন হয়? রাতুলকে ঘিরে এমন কিছু ভাবনা থেকেই ব্যতিক্রমী গল্পে গড়ে উঠেছে দুরন্ত’র নতুন ধারাবাহিক নাটক ‘মনরে জাদুকর’।  নাটকটির গল্প লিখেছেন মাতিয়া বানু শুকু এবং পরিচালনা করেছেন দীপংকর দীপন। 

ধারাবাহিক এই নাটকটিতে অভিনয় করেছেন ইন্তেখাব দিনার, গোলাম ফরিদা ছন্দা, লাকী ইনাম, সাজু খাদেম, ফারুক হোসেন কাদেরী, আনন্দ খালেদ, মুগ্ধ, মোহনা মেহজাবিনসহ অনেকে। ৬৫ পর্বের এ ধারাবাহিক নাটকটি প্রচারিত হচ্ছে রবি থেকে বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টায় ও রাত সাড়ে ৮টায়।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে