টাঙ্গাইলে ঝড়ে দেয়াল ধসে শিশু নিহত

টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইলের মধুপুরে ঝড়ে দেয়াল ধসে এক শিশু নিহত হয়েছে। নিহত শিশুর নাম রাকিব। একই ঘটনায় আহত হয়েছে নিহতের ভাই সাকিব ও মা দিলরুবা। শুক্রবার সন্ধ্যায় পৌর শহরের মালাউড়ী থানা পাড়ায় এ ঘটনা ঘটে। নিহত রাবিক ওই এলাকার রূপচান মিয়ার ছেলে।

জানা যায়, শুক্রবার সন্ধ্যায় ঝড়ে ঘরের দেয়াল ধসে একই পরিবারের মা ও দুই ছেলে আহত হয়। পরে তাদের উদ্ধার করে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আহতদের ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

universel cardiac hospital

সেখানে নেয়ার পর রাত সাড়ে ১০টার দিকে কর্তব্যরত চিকিৎসক রাকিবকে মৃত ঘোষণা করে। নিহত শিশুটির এক চাচা আবদুল লতিফ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানান, ইফতারের পূর্বে ঝড়ে থানাপাড়ার ওই বাসার একটি ঘরের ইটের দেয়াল ধসে পড়ে। ধসে পড়া দেয়াল চাপায় মা এবং দুই ছেলে আহত হয়। এতে রাকিবের মাথার খুলি ফেটে যায় এবং সাকিব মারাত্মক আহত হয়।

পরে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। সাকিব ময়মনসিংহ মেডিক্যালে চিকিৎসাধীন। মা দিলরুবাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে