কক্সবাজারে বজ্রপাতে নিহত ৩

সারাদেশ ডেস্ক

বজ্রপাত
বজ্রপাত। ফাইল ছবি

কক্সবাজারের রামু ও উখিয়ার শরণার্থী ক্যাম্পে বজ্রপাতে তিনজনের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন আরও পাঁচজন।

আজ রোববার দুপুর ১টার দিকে রামুর খুনিয়াপালং কালারপাড়া ও কুতুপালং শরণার্থী ক্যাম্প-৫ এ বজ্রপাতের এ ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছে- রামুর খুনিয়াপালং কালাপাড়ার মৌলভী নুরুল ইসলামের মেয়ে ফাতেমা বেগম (১৬), ছেলে মুহাম্মদ আকরাম (২) ও উখিয়ায় কুতুপালং শরণার্থী ক্যাম্প-৫ এর চাঁদমিয়া ছড়া এলাকার বাসিন্দা ও মৃত আবদুল করিমের ছেলে আবদুস শুক্কুর (৫৩)।

universel cardiac hospital

আহতরা হলেন- মৌলভী নুরুল ইসলামের দুই স্ত্রী আম্বিয়া খাতুন (৪৭) ও মায়েদা বেগম (২৮), মেয়ে উম্মে তাহেদিয়া (৪)। উখিয়ায় আহতদের নাম-ঠিকানা পাওয়া যায়নি।

রামু থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল মনসুর বলেন, দুপুরে পরিবারের সবাই ঘরের বাইরে বসে কাজ করছিলেন। এ সময় হঠাৎ বজ্রসহ বৃষ্টিপাত শুরু হলে বজ্রপাতে ফাতেমা ও আকরাম ঘটনাস্থলেই মারা যায়। আর আহত হন তাদের মাসহ বাড়ির অন্য তিন সদস্য। আহতদের উদ্ধার করে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। প্রশাসনিক অনুমতির পর মরদেহগুলো পরিবারের হস্তান্তর করা হয়েছে।

অপরদিকে একই সময়ে উখিয়ার কুতুপালং শরণার্থী ক্যাম্প-৫ এর চাঁদমিয়া ছড়া খেলারমাঠ এলাকায় বজ্রপাতে মার যান রোহিঙ্গা আবদুস শুক্কুর (৫৩)। এ সময় আরও দুইজন রোহিঙ্গা শরণার্থী গুরুতর আহত হন।

উখিয়া থানা পুলিশের ওসি (তদন্ত) নুরুল ইসলাম বলেন, নিহতের দাফন সম্পন্ন হয়েছে। আহতদের এনজিও পরিচালিত হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে