ছাত্রলীগের বাধায় ভিপি নুরের ইফতার মাহফিল পণ্ড

ডেস্ক রিপোর্ট

ভিপি নুরের ইফতার মাহফিল পণ্ড
ছবি : সংগৃহিত

ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগের বাধার মুখে বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) ভিপি নুরুল হক নুরের ইফতার মাহফিল পণ্ড হয়ে গেছে।

শনিবার বিকেলে শহরের মসজিদ রোড এলাকায় একটি হোটেলে বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের উদ্যোগে এ ইফতার মাহফিল হওয়ার কথা ছিল।

universel cardiac hospital

কিন্তু প্রধান ফটকে তালা থাকায় ভেতরে ঢুকতে না পেরে অনুষ্ঠান ভন্ডুল হয়ে যায়। এতে ভিপি নুরসহ নেতারা সড়কের পাশেই বসে ইফতার করেন।

সংগঠনের নেতারা জানান, শহরের গ্র্যান্ড এ মালেক চাইনিজ রেস্টুরেন্টে ইফতার মাহফিলের আয়োজন করে বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ, ব্রাহ্মণবাড়িয়া শাখা।

এতে প্রধান অতিথি করা হায় ডাকসুর ভিপি নূরুল হককে। রেস্টুরেন্ট কর্তৃপক্ষকে বিল পরিশোধ করে ইফতারের আয়োজন সম্পন্ন করা হয়।

এ সময় ভিপি নুর সাংবাদিকদের বলেন, ছাত্রলীগ নেতাকর্মীরা কেনো এমন উগ্র আচরণ করছে এটি আমাদের বোধগম্য নয়। এ ধরনের কাজ করে তারা ঢাকা বিশ্ববিদ্যালয়কে অপমান করেছে।

কিন্তু বিকেলে ছাত্রলীগের নেতাকর্মীরা ইফতার অনুষ্ঠান বন্ধ করে দেয়। পাশাপাশি ভিপি নুর ও তার সহযোগীদের প্রতিহত করারও ঘোষণা দেন তারা।

এদিকে ভিপি নুর ব্রাহ্মণবাড়িয়ায় আসাকে কেন্দ্র করে শহরজুড়ে ব্যাপক উত্তেজনার সৃষ্টি হয়। তার আগমনের প্রতিবাদে জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা শহরের বিভিন্ন পয়েন্টে বিক্ষোভ মিছিল বের করে।

জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল গণমাধ্যমকে বলেন, ছাত্রলীগ জামায়াত-শিবিরের অনুষ্ঠান প্রতিহত করেছে।

প্রসঙ্গত ভিপি নুরুল হক নুর ঢাকা থেকে ট্রেনে করে ব্রাহ্মণবাড়িয়ায় আসার পর কড়া পুলিশি নিরাপত্তার মধ্য দিয়ে অনুষ্ঠান স্থলে নিয়ে যাওয়া হয়।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে