বৃষ্টি থামলে বাংলাদেশ-পাকিস্তান ম্যাচ শুরু হবে ৮টার পর

ক্রীড়া ডেস্ক

খেলা হবে ২০ ওভারে
ছবি : ইন্টারনেট

ত্রিদেশীয় সিরিজে বৃষ্টিতে বাংলাদেশের একটি ম্যাচ পরিত্যক্ত ও ফাইনাল কার্টেল ওভারে খেলা হওয়ার পর আজ পাকিস্তানের বিপক্ষে বিশ্বকাপের প্রথম প্রস্তুতি ম্যাচে কার্ডিফে হানা দিয়েছে বৃষ্টি।

খেলা শুরু হওয়া নিয়ে দেখা দিয়েছে বড় শঙ্কা। এদিকে আইসিসি থেকে জানিয়ে দেওয়া হয়েছে, কিছুক্ষণের মধ্যে বৃষ্টি না থামলে বাংলাদেশ এবং পাকিস্তানের মধ্যকার ওয়ার্মআপ ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় ৮টা ০২ মিনিটে। সেক্ষেত্রে ম্যাচের নির্ধারিত ওভার কমে দাঁড়াবে ২০ ওভারে।

universel cardiac hospital

পাকিস্তান এর আগে একটি প্রস্তুতি ম্যাচ খেললেও বাংলাদেশের এটাই প্রথম। এই ম্যাচে জয় দিয়ে বিশ্বকাপের মিশন শুরু করতে চান টাইগাররা।

বাংলাদেশের অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ গতকাল অনুশীলনে নামার আগে কার্ডিফের সোফিয়া গার্ডেন্সে বলেছেন, প্রস্তুতি ম্যাচ বলে আমরা হেলা করছি না। প্রতিটি ম্যাচই আমাদের জন্য গুরুত্বপূর্ণ। কার্ডিফে অন্যরকম ভালোলাগা কাজ করে বাংলাদেশের। এ মাঠে বাংলাদেশের জয়ের রেকর্ড শতভাগ।

অতীত সমস্ত রেকর্ড কথা বলছে বাংলাদেশের হয়েই। ২০১৫ সাল থেকে গত বছর হওয়া এশিয়া কাপ পর্যন্ত পাকিস্তানের বিপক্ষে চারটি ওয়ানডে খেলে চারটিতেই জেতেন টাইগাররা।

এ ছাড়া মিরাজ আরও জানালেন, প্রস্তুতি ম্যাচে ভালো করলে বিশ্বকাপের ম্যাচগুলোতে খেলতে অনেক ইজি হবে। পাকিস্তান তাদের প্রথম ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে হেরে ব্যাকফুটে আছে।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে