ইউনিভার্সিটি অব ব্রাহ্মণবাড়িয়া এবং মত ও পথের আয়োজনে ইফতার মাহফিল

মোহাম্মদ সজিবুল হুদা

ইউনিভার্সিটি অব ব্রাহ্মণবাড়িয়া এবং মত ও পথ গণমাধ্যমের যৌথ আয়োজনে আজ সোমবার পার্লামেন্ট মেম্বারর্স ক্লাবে বিশিষ্টজনদের সম্মানে এক ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

ইউনিভার্সিটি অব ব্রাহ্মণবাড়িয়া এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এবং মত ও পথ সম্পাদক যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপির সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক খাদ্যমন্ত্রী অ্যাড. কামরুল ইসলাম এমপি।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশিষ্ট কলামিস্ট সৈয়দ আবুল মকসুদ, নর্থ সাউথ ইউনিভার্সিটির উপাচার্য ড. আতিক ইসলাম, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য প্রফেসর ড. আনোয়ার ইসলাম, মাউশির সাবেক মহাপরিচালক বিশিষ্ট শিক্ষানুরাগী ব্যক্তিত্ব প্রফেসর ফাহিমা খাতুন, দৈনিক সমকালের সহযোগী সম্পাদক মুক্তিযোদ্ধা অজয় দাশ গুপ্ত , ঢাকা বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের অধ্যাপক ড. দেলোয়ার হোসেন,বিশিষ্ট চলচ্চিত্র পরিচালক মোরশেদুল ইসলামসহ প্রমুখ গুণীজন।

অনুষ্ঠানে উপস্থিত অতিথিবৃন্দ ইউনিভার্সিটি অব ব্রাহ্মণবাড়িয়া এবং মত ও পথের সর্বাঙ্গীণ মঙ্গল ও সাফল্য কামনা করে বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, ইউনিভার্সিটি অব ব্রাহ্মণবাড়িয়া এবং মত ও পথের কর্ণধার র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, ‘প্রথমেই আমি মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নিকট কৃতজ্ঞতা প্রকাশ করছি। কেননা প্রধানমন্ত্রীর একান্ত সদিচ্ছার কল্যাণেই আমরা আজ ব্রাহ্মণবাড়িয়াতে একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার অনুমোদন পেয়েছে।’

তিনি বলেন, আমি মনে প্রাণে বিশ্বাস করি এই বিশ্ববিদ্যালয়টি ব্রাহ্মণবাড়িয়ার শিক্ষাঙ্গনে এক নতুন দিগন্তের দ্বার উন্মোচন করবে। ইউনিভার্সিটি অব ব্রাহ্মণবাড়িয়ার মাধ্যমে আমরা একটি দক্ষ প্রজন্ম গড়ে তুলার প্রয়াস চালাব।

ইফতারের আগে দেশের শান্তি, সমৃদ্ধি ও ইউনিভার্সিটি অব ব্রাহ্মণবাড়িয়া এবং মত ও পথের উন্নতি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

শেয়ার করুন
  • 729
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    729
    Shares

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে