ক্যারিবীয় বোলিং তোপে দিশেহারা অস্ট্রেলিয়া

ক্রীড়া ডেস্ক

ক্যারিবীয় পেসে কাঁপছে অস্ট্রেলিয়া
ক্যারিবীয় পেসে কাঁপছে অস্ট্রেলিয়া

ওয়েস্ট ইন্ডিজের এই দলটা যে সত্যিই ডার্ক হর্স, নিজেদের দিনে যে কোনো প্রতিপক্ষকে উড়িয়ে দিতে পারে, তার প্রমাণ দিয়েছে প্রথম ম্যাচেই পাকিস্তানকে বিধ্বস্ত করে।

মূলত পেস দিয়েই পাকিস্তানকে ঘায়েল করেছিল ওয়েস্ট ইন্ডিজ। এবার ক্যারিবীয় পেসের ঝাঁজ দেখছে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়ন অস্ট্রেলিয়া। পাওয়ার প্লে’র প্রথম ১০ ওভার তারা সংগ্রহ ৪৮ রান বিনিময়ে হারাতে হয় প্রথম সারির ৪ ব্যাটসম্যানকে। এ রিপোর্ট লেখা পর্যন্ত বিশ্বচ্যাম্পিয়নদের সংগ্রহ ৩৫. ৩ ওভারে ৬ উইকেটে ১৭৬ রান। স্মিথ ৫১ রানে এবং নেইল ২১ রানে ব্যাট করছেন।

universel cardiac hospital

ট্রেন্ট ব্রিজে টস হেরে ব্যাট করতে নেমে শুরু থেকেই ক্যারিবিয় বোলিং তোপে পড়েছে অস্ট্রেলিয়া। ইনিংসের তৃতীয় ওভারে প্রথম উইকেট হারায় দলটি।

ওসানে থমাসের বলে উইকেটরক্ষক শাই হোপের ক্যাচ হয়ে ফেরেন ওপেনার অ্যারন ফিঞ্চ (৬)। এরপর আরেক ওপেনার ডেভিড ওয়ার্নারকেও (৩) হারিয়ে বসে অস্ট্রেলিয়া।

উসমান খাজা দেখেশুনেই খেলছিলেন। কিন্তু আন্দ্রে রাসেলের বলে উইকেটের পেছনে শাই হোপের দুর্দান্ত এক ক্যাচ হন তিনি (১৩)। এরপর গ্লেন ম্যাক্সওয়েল ফেরেন নিজের ভুলে। নিজের দ্বিতীয় বলেই শেলডন কট্রেলকে পুল করে বসেন মারকুটে এই ব্যাটসম্যান।

রানের খাতা খোলার আগেই শর্ট বলের ফাঁদে ধরা পড়েন ম্যাক্সওয়েল। পুলটা ব্যাটের কানায় লেগে ভেসে যায় বাতাসে, শাই হোপের সেটা গ্লাভসবন্দী করতে একদমই কষ্ট হয়নি।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে