মাদকের বিরুদ্ধে সোচ্চার হতে মোকতাদির চৌধুরীর আহ্বান

মোহাম্মদ সজিবুল হুদা

মাদকের বিরুদ্ধে সোচ্চার হতে মোকতাদির চৌধুরীর আহ্বান

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য, যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেন, যারা ধর্ম নিয়ে ব্যবসা করে, তারা কখনো ব্রাহ্মণবাড়িয়ায় মাদকের বিরুদ্ধে মিছিল করে না। কেউ মাদকের বিরুদ্ধে ওয়াজ করে না। তাই নতুন প্রজন্মকে মাদকের বিরুদ্ধে সোচ্চার হতে হবে।

আজ শনিবার সকালে জেলার পি টি আই সংলগ্ন পরীহ্মণ বিদ্যালয়ের শিক্ষার্থীদের পুনর্মিলনীতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

universel cardiac hospital

তিনি বলেন, মাদক একটি জীবননাশা নেশা। মাদক শুধু মাদকাসক্ত ব্যাক্তির জীবনকে ধ্বংস করেনা এটি পুরো পরিবারকে তথা একটি সমাজের ভবিষ্যত প্রজন্মকে ধ্বংস করে দেয়। এটি একটি রাষ্ট্রকে পঙ্গু করে দেয়।

মোকতাদির চৌধুরী বলেন আমি আপনাদের সেবক হিসেবে দায়িত্ব গ্রহণের পর ব্রাহ্মণবাড়িয়াতে সন্ত্রাস, চাঁদাবাজ, টেন্ডারবাজ ও মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করি। মাদকের বিরুদ্ধে আমার সংগ্রাম অব্যাহত আছে এবং ভবিষ্যতেও এই সংগ্রাম অব্যাহত থাকবে।

এসময় সমাজ থেকে মরণ নেশা মাদককে নির্মূল করতে অনুষ্ঠানে উপস্থিত সবার সহযোগিতার আহ্বান জানান তিনি।

পরীক্ষণ বিদ্যালয়ের সুপারিন্টেনডেন্ট মো. আব্দুল মান্নানের সভাপতিত্বে পুনর্মিলনীতে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়ার এডিসি (সার্বিক) মোহাম্মদ সাহেদুল ইসলাম, প্রেস ক্লাবের সভাপতি খ.আ.ম রশিদুল ইসলাম, সাবেক সুপারিন্টেনডেন্ট জেসমিন খানম, খফিল উদ্দিন আহম্মদসহ বিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী ও অভিভাবকরা।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে