সৌম্য ভাঙলেন ১২১ রানের জুটি

ক্রীড়া ডেস্ক

ঝলমলে রোদ দিয়ে শুরু হওয়া ট্রেন্ট ব্রিজে টস জিতে ব্যাটিং নেয় অস্ট্রেলিয়া। বিশ্ব চ্যাম্পিয়ন অজিদের দুই ওপেনার অ্যারন ফিঞ্চ এবং ডেভিড ওয়ার্নার ব্যাট করতে নেমে শতরানের জুটি গড়ে দলকে দারুণ সূচনা এনে দেন। বোলিংয়ে এসে ফিঞ্চকে বিদায় করে ১২১ রানের জুটি ভেঙেছেন সৌম্য সরকার।

এর আগে ক্যাচ মিস করে একটা সুযোগ হারিয়েছেন সাব্বির রহমান।

universel cardiac hospital

অস্ট্রেলিয়া ২৫ ওভারে এক উইকেট হারিয়ে তুলেছে ১৩৯ রান। ডেভিড ওয়ার্নার ৬৯ রানে ব্যাট করছেন। তার সঙ্গে অপর প্রান্তে থাকা ওসমান খাজা ব্যাট করছেন ১০ রানে।

সৌম্যের করা ইনিংসের ২১তম ওভারের পঞ্চম বলে রুবেল হোসেনের হাতে ক্যাচ দিয়ে ফেরার আগে ৫৩ রানের ইনিংস খেলেন ফিঞ্চ।

এ ম্যাচে দুই পরিবর্তন নিয়ে নামেন মাশরাফিরা। ইনজুরির কারণে সাইফউদ্দিনের জায়গায় এ ম্যাচে ফিরেছেন রুবেল হোসেন। ইনজুরিতে আছেন মোসাদ্দেক হোসেনও। তার জায়গায় একাদশে জায়গা পেয়েছেন সাব্বির রহমান। অস্ট্রেলিয়া একাদশেও আছে পরিবর্তন। লেগ স্পিনার অ্যাডাম জাম্পা ফিরেছেন। ইনজুরি থেকে ফেরা মার্কোস স্টইনিস আছেন একাদশে। দলে আছেন কুল্টার নাইলও। দল থেকে বাদ পড়েছেন শন মার্শ, বেহরেনড্রফ এবং কেন রিচার্ডসন।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, লিটন দাস, মাহমুদুল্লাহ, সাব্বির রহমান, মেহেদি মিরাজ, মাশরাফি মর্তুজা, রুবেল হোসেন, মুস্তাফিজুর রহমান।

অস্ট্রেলিয়া একাদশ: ডেভিড ওয়ার্নার, অ্যারন ফিঞ্চ, উসমান খাজা, স্টিভ স্মিথ, গ্লেন ম্যাক্সওয়েল, মার্কোস স্টইনিস, অ্যালেক্স কেরি, নাথান কুল্টার নাইল, প্যাট কামিন্স, মিশেল স্টার্ক, অ্যাডাম জাম্পা।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে