আসুন রাজপথে নামি : মান্না

ডেস্ক রিপোর্ট

মাহমুদুর রহমান মান্না
মাহমুদুর রহমান মান্না। ফাইল ছবি

গ্যাসের দাম বাড়ানোর বিরুদ্ধে মানববন্ধনের মাধ্যমে আমরা আন্দোলন শুরু করলাম। জনগণের ওপর সরকার যেভাবে নির্যাতন চালাচ্ছে, তার বিরুদ্ধে ঘরের মধ্যে নয়, আসুন আমরা রাজপথে নামি।

আজ মঙ্গলবার জাতীয় প্রেস ক্লাবের সামনে গ্যাসের দাম বাড়ানোর প্রতিবাদে নাগরিক ঐক্য আয়োজিত এক মানববন্ধনে নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না এসব কথা বলেন।

universel cardiac hospital

মান্না বলেন, আমাদের রাজনৈতিক সহযোগী বাম দল এই অন্যায়ের প্রতিবাদে রোববার হরতাল ডেকেছে। আমরা তাদের হরতালকে সমর্থন ঘোষণা করছি। তাদের হরতাল আহ্বান যৌক্তিক। জাতীয়ভাবে সবার হরতালের সমর্থনে রাস্তায় নামা উচিত।

তিনি বলেন, জাতীয় ঐক্যফ্রন্ট এবং তার শরিক দলগুলো গ্যাসের দাম বাড়ানোর এই অন্যায়ের প্রতিবাদ করেছে। আমি তাদের কাছে উদাত্ত আহ্বান জানাচ্ছি, জনগণের ওপর সরকার যেভাবে নির্যাতন চালাচ্ছে, তার বিরুদ্ধে ঘরের মধ্যে নয়, আসুন আমরা রাজপথে নামি।

বরগুনায় রিফাত শরীফের হত্যাকারী নয়ন বন্ডকে কেন গুলি করে হত্যা করা হয়েছে, তা জানতে চেয়ে তিনি বলেন, বরগুনায় রিফাতের হত্যাকারী নয়ন বন্ডকে গুলি করে হত্যা করা হয়েছে। তারা বলছে নদীর মধ্যে গোলাগুলিতে নয়ন মারা গেছে।

মান্না বলেন, কিন্তু আমি তিন দিন আগে পত্রিকায় দেখেছি, হিলি সীমান্ত পার হওয়ার সময় সে (নয়ন বন্ড) আটক হয়েছে। জানতে চাই, সত্য কী? কেন তাকে গুলি করে মারা হলো?

তিনি আরও বলেন, আমরা বাম দলের হরতাল সমর্থন করছি। আমরা সক্রিয়ভাবে সেদিন নামবো। তার সঙ্গে সঙ্গে রাজনৈতিক দলগুলোকে বলি, এটা ডান-বামের প্রশ্ন নয়। এটা গ্যাসের প্রশ্ন, জনগণের প্রশ্ন, মানুষের বাঁচার প্রশ্ন। তাই সবাই মিলে আসুন ঐক্যবদ্ধভাবে প্রতিরোধ গড়ে তুলি।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে