‘নয়ন বন্ড বাহিনীর সঙ্গে জড়িত প্রত্যেকেই যেন শাস্তি পায়’

মত ও পথ রিপোর্ট

নয়ন বন্ড বাহিনীর সঙ্গে জড়িত প্রত্যেকেই যেন শাস্তি পায়
নয়ন বন্ড বাহিনীর সঙ্গে জড়িত প্রত্যেকেই যেন শাস্তি পায়

‘বন্দুকযুদ্ধে নিহত হওয়ার খবরটি শুনেছি। আমার খুব ভালো লাগছে যে আইনশৃঙ্খলা বাহিনীর এত দিনের পরিশ্রম সার্থক হয়েছে। সর্বপরি আমি ধন্যবাদ জানাই প্রধানমন্ত্রীকে, যার নির্দেশে জিরো টলারেন্স ঘোষণার পরই প্রশাসন তৎপর হয়েছে। তারা খুবই কষ্ট করেছে। তারা রাত-দিন কাজ করে আসামিদের ধরেছে। গত রাতে নয়ন বন্ড বন্দুকযুদ্ধে নিহত হয়েছে, এতে আমার ছেলের আত্মা যদি একটু শান্তি পায়। এই নয়ন বন্ড বাহিনীর সঙ্গে যারা প্র্রত্যক্ষ পরোক্ষ ভাবে জড়িত তারা প্রত্যেকেই যেন শাস্তি পায়।’

নয়ন বন্ড ‘বন্দুকযুদ্ধে’ নিহতের খবর শোনে বরগুনা সরকারি কলেজের সামনে প্রকাশ্যে কুপিয়ে হত্যার শিকার রিফাত শরীফের বাবা দুলাল শরীফ এসব কথা বলেন।

universel cardiac hospital

রিফাত শরীফকে কুপিয়ে হত্যা মামলার প্রধান আসামি সাব্বির হোসেন নয়ন ওরফে নয়ন বন্ড পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন বলে জানা গেছে। আজ মঙ্গলবার ভোর আনুমানিক ৪টার পর জেলার পুরাকাটা গ্রামে এ ঘটনা ঘটে।​ বরগুনা সদর থানার ওসি আবির মোহাম্মদ হোসেন খবরটি নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রিফাত হত্যা মামলার প্রধান আসামি সাব্বির হোসেন নয়ন ওরফে নয়ন বন্ডকে গ্রেফতার করতে অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুল্লাহ তাহেরের নেতৃত্বে বরগুনা সদর উপজেলার বুড়ির চর ইউনিয়নের পুরাকাটা নামক এলাকায় অভিযান চালায় পুলিশ।

এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে গুলি চালায় নয়ন বন্ড ও তার সহযোগীরা। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। গোলাগুলির এক পর্যায়ে নয়ন বন্ড বাহিনী পিছু হটে।

পরে ঘটনাস্থলে তল্লাশি করে নয়ন বন্ডের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। ঘটনাস্থল থেকে একটি পিস্তল, এক রাউন্ড গুলি, দুইটি শর্টগানের গুলির খোসা এবং তিনটি দেশীয় ধারালো অস্ত্র উদ্ধার করা হয়। এ ঘটনায় চার পুলিশ সদস্য আহত হয়েছেন।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে