বন্যা পরিস্থিতি : জামালপুরে শিশুসহ ৫ জনের মৃত্যু

সারাদেশ ডেস্ক

বন্যা
ফাইল ছবি

জামালপুরের বকশীগঞ্জ ও মাদারগঞ্জ উপজেলায় বন্যার পানিতে ডুবে চার শিশুসহ ৫ জনের মৃত্যু হয়েছে। আজ রোববার পৃথক সময় ও স্থানে এসব মৃত্যুর ঘটনা ঘটে।

বকশীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তাজুল ইসলাম জানান, বকশীগঞ্জের সূর্যনগর পূর্বপাড়া গ্রামের শাহীন মিয়ার মেয়ে সুজুনী আক্তার (১১), একই গ্রামের সোলায়মান হোসেনের মেয়ে সাথী আক্তার (৮) ও মাসুদ মিয়ার মেয়ে মৌসুমী আক্তার (৮) বাড়ির পাশে বন্যার পানিতে কলাগাছের ভেলায় উঠে খেলা করছিল।

universel cardiac hospital

এ সময় ভেলাটি উল্টে ওই তিন শিশু পানিতে পড়ে যায়। সুজুনী আক্তার ও সাথী আক্তার ঘটনাস্থলেই মারা যায়। তখন পানিতে হাবুডুবু খেয়ে অসুস্থ হয়ে পড়ে মৌসুমী আক্তার।

পরে স্থানীয়রা মৌসুমীকে উদ্ধার করে বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে জামালপুর জেনারেল হাসপাতালে স্থানান্তর করেন।

বিকেলে সাধুরপাড়া ইউনিয়নের কুতুবেরচর গ্রামে বন্যার পানিতে ডুবে ইয়াছিন মিয়ার ছেলে স্বাধীন মিয়ার (২) মৃত্যু হয়।

এছাড়াও মেরুরচর ইউনিয়নের রবিয়ারচর গ্রামের আব্দুল্লাহ (৭০) নামে এক বৃদ্ধ তার ঘরের পেছনে বন্যার পানিতে গোসল করতে গিয়ে ডুবে যান। পরে তার মৃতদেহ পানিতে ভেসে উঠে।

মাদারগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম গণমাধ্যমকে জানিয়েছেন, রোববার বিকেলে জোড়খালী ইউনিয়নের জামদহ গ্রামের নুর ইসলামের আড়াই বছর বয়সী শিশু স্বাধীন বন্যার পানিতে ডুবে মারা যায়।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে