সরকার গলি দিয়ে পালানোরও সুযোগ পাবে না : রিজভী

ডেস্ক রিপোর্ট

রিজভী
বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। ফাইল ছবি

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, নারী-শিশু নির্যাতন মহামারী আকার ধারণ করেছে। শিশুদের কাটা মাথা পাওয়া যাচ্ছে। সারা দেশে বানভাসি মানুষ ত্রাণের জন্য আহাজারি করছে। এগুলোই কি আওয়ামী লীগের উন্নয়ন? তারা বলছে- দেশে উন্নয়ন হয়েছে। আমি বলি- উন্নয়ন মূলত তাদের চাপাবাজিতে হয়েছে।

আজ সোমবার দুপুরে নয়াপল্টনে জাতীয়তাবাদী মৎস্যজীবী দলের আহ্বায়ক কমিটির নির্বাহী সভায় এসব কথা বলেন তিনি।

universel cardiac hospital

রিজভী বলেন, বন্যা হচ্ছে উত্তরবঙ্গ থেকে মধ্যবঙ্গ পর্যন্ত- লালমনিরহাট, কুড়িগ্রাম, সিরাজগঞ্জসহ বিভিন্ন জায়গায়। আর দেশের এই দুর্যোগ মুহূর্তে প্রধানমন্ত্রী ১৮ দিনের ছুটিতে লন্ডন চলে গেলেন। বাহ, এই হচ্ছে দায়িত্ব সরকারের।

তিনি বলেন, এর কারণ তাদের ভোট লাগে না, নির্বাচন লাগে না- তাদের লাগে পুলিশ আর র্যাব। আজ কুড়িগ্রাম লালমনিরহাটের মানুষ তিস্তা নদীতে ভাসছে। আর প্রধানমন্ত্রী লন্ডনে বসে বৈঠক করে যাচ্ছেন।

রিজভী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিহিংসায় খালেদা জিয়া কারাগারে বন্দি। বর্তমান সরকার গণতন্ত্রের ন্যূনতম স্পেস দিচ্ছে না। যারা মুক্তভাবে কথা বলে তাদের কারাগারে নিয়ে যাওয়া হচ্ছে।

সরকারের উদ্দেশে বিএনপির এ নেতা বলেন, ডাকাতের মতো রাষ্ট্রক্ষমতা দখল করেছেন। জনগণকে ত্যাজ্য করেছেন। গণতন্ত্রে একটু স্পেস দিলে রাস্তা দিয়ে নয়, গলি দিয়ে পালানোরও সুযোগ পাবেন না।

মৎস্যজীবী দলের আহ্বায়ক রফিকুল ইসলাম মাহতাবের সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন সদস্য সচিব আবদুর রহিম, যুগ্ম আহ্বায়ক অধ্যক্ষ সেলিম মিয়া, জাকির হোসেন খান প্রমুখ।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে