পূর্ব সুন্দরবনে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

সারাদেশ ডেস্ক

বন্দুকযুদ্ধ
প্রতীকী ছবি

পূর্ব সুন্দরবনের চাঁদপাই রেঞ্জের জোংড়া খালে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ খালেক বাহিনী প্রধান খালেকসহ দুই ‘বনদস্যু’ নিহত হয়েছে। মঙ্গলবার ভোরে এ ঘটনা ঘটে।

র‌্যাব-৮ এর উপ-অধিনায়ক মেজর সজিবুল ইসলাম জানান, জেলে, বাওয়ালী,মৌয়ালদের নিরাপত্তা নিশ্চিত করতে র‌্যাব-৮ সুন্দরবনে নিয়মিত টহল দিয়ে আসছে। এর ধারাবাহিকতায় মঙ্গবার ভোরে র‌্যাব-৮ সুন্দরবনের জোংলা খাল এলাকায় টহলে যায়। এ সময় সুন্দরবনের ভেতর থেকে র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়ে দস্যুরা। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালায়। সকাল সাতটা পর্যন্ত থেমে থেমে দস্যুদের সঙ্গে গুলি বিনিময় হয়। এরপর দস্যুরা পিছু হটলে র‌্যাব ওই এলাকায় তল্লাশি চালিয়ে দুই দস্যুকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখে। উদ্ধার করে তাদের দাকোপ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ সময় জেলেরা ও স্থানীয় লোকজন লাশ দু’টি সুন্দরবনের বনদস্যু খালেক বাহিনী প্রধান খালেক ও তার সেকেন্ড ইন কমান্ড বেল্লালের বলে শনাক্ত করেন।

universel cardiac hospital

তিনি আরও জানান, লাশ দু’টি দাকোপ থানায় হস্তান্তর করা হবে। ঘটনাস্থল থেকে বিপুল পরিমান অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করেছে র‌্যাব।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে