ব্রাহ্মণবাড়িয়ায় আইনমন্ত্রীর ছেলে পরিচয়ে হুইপের মেয়েকে উত্ত্যক্ত

সারাদেশ ডেস্ক

আইনমন্ত্রীর ছেলে পরিচয়ে হুইপের মেয়েকে উত্ত্যক্ত
গ্রেফতার আকতার হোসেন। ছবি : সংগৃহিত

জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা গিনির মেয়েকে আইনমন্ত্রী আনিসুল হকের ছেলে পরিচয়ে উত্ত্যক্ত করার ঘটনায় আকতার হোসেন (২৩) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

আজ বৃহস্পতিবার ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার নোয়াগাঁও গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার আকতার হোসেন কুমিল্লার দেবিদ্বার উপজেলার ইস্টগ্রামের আব্দুল সালামের ছেলে।

universel cardiac hospital

পুলিশ জানায়, আকতারের নানাবাড়ি কসবা উপজেলার নোয়াগাঁও গ্রামে। সে প্রায়ই নানাবাড়ি আসা-যাওয়া করত। তার বাবা আব্দুল সালাম পেশায় একজন মাছ ব্যবসায়ী। কিন্তু আকতার নিজেকে আইনমন্ত্রী আনিসুল হকের ছেলে পরিচয় দিয়ে মানুষের সঙ্গে প্রতারণা করে আসছিল।

আনিসুল হক ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা ও আখাউড়া) আসনের সংসদ সদস্য। আনিসুল হকের কোনো সন্তান নেই। আকতার আইনমন্ত্রীর ছেলে পরিচয় দিয়ে জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা গিনির মেয়েকে ফোনে উত্ত্যক্ত করত। বিষয়টি মন্ত্রীকে জানানো হয়।

এছাড়া আকতার কসবা উপজেলার এক যুবককে আদালতে পেশকার পদে চাকরি দেয়ার নাম করে তার কাছ থেকে পাঁচ লাখ টাকা আত্মসাৎ করে। এসব ঘটনায় আইনমন্ত্রীর সাবেক এপিএস ও বর্তমান কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান রাশেদুল কাউছার বাদী হয়ে গতকাল বুধবার আকতারের বিরুদ্ধে থানায় মামলা করেন।

ব্রাহ্মণবাড়িয়ার জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার (কসবা সার্কেল) আবদুল করিম গণমাধ্যমকে জানান, সকালে আকতারের নানাবাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়েছে। হুইপের মেয়েকে উত্ত্যক্ত করার বিষয়ে সত্যতা পাওয়া গেছে। মামলার তদন্ত চলছে।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে