‘সরকারের ত্রাণ পর্যাপ্ত নয়’

ডেস্ক রিপোর্ট

জিএম কাদের
জিএম কাদের । ফাইল ছবি

মানুষ নদী ভাঙনের মতো প্রাকৃতিক দুর্যোগের কাছে অসহায়। সরকার যা ত্রাণ দিচ্ছে তা পর্যাপ্ত নয়। চারদিকে বন্যার্তদের হাহাকার। সরকারের উচিত বন্যার্তদের আরও সহযোগিতা করার আহ্বান জানিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান চেয়ারম্যান জিএম কাদের।

আজ শনিবার দুপুরে গাইবান্ধা শহরের এনএইচ মডার্ন স্কুল মাঠে বন্যার্তদের মাঝে জাতীয় পার্টির পক্ষ থেকে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

universel cardiac hospital

জিএম কাদের বলেন, জাতীয় পার্টি দুর্দিনে মানুষের পাশে থাকে। মানুষের কষ্ট ভাগাভাগি করতে জানে। সব জায়গাতে মানুষ এইচ এম এরশাদের জন্য চোখের পানি ফেলছেন। তাঁর জন্য মানুষের অপরিসীম ভালোবাসা রয়েছে। এই জনপ্রিয় নেতার আদর্শ নীতি ও কর্মসূচি বাস্তবায়ন করা হবে। ভবিষ্যতে সরকার গঠন করতে পারলে জাতীয় পার্টি সাধারণ মানুষের দুঃখ-দুর্দশার সময় পাশে থাকবে।

তিনি বলেন, এরশাদ আজীবন দুর্গত মানুষের সেবা করে গেছেন। তাঁর মতো করেই জাতীয় পার্টি মানুষের সেবা করে যেতে চায়। 

অনুষ্ঠানে পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা, প্রেসিডিয়াম সদস্য আব্দুর রশিদ সরকার, শামীম হায়দার পাটোয়ারী, প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূঁইয়া, মেজর (অব.) সোহেল মোহাম্মদ প্রমুখ উপস্থিত ছিলেন। 

এর আগে জিএম কাদের সকাল সাড়ে ১০টার দিকে সুন্দরগঞ্জ উপজেলার কাপাসিয়া ইউনিয়নের বাদামেরচর এলাকায় বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করেন। সুন্দরগঞ্জ উপজেলার চন্ডিপুর হাইস্কুল মাঠে এক সমাবেশে বক্তব্য রাখেন জিএম কাদের। জাতীয় পার্টির নেতারা গাইবান্ধা শহরের জেলখানা মোড়েও এক পথসভায় বক্তব্য রাখেন। সেখানেও কিছু ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। ওই সব সভায় বক্তব্য দেন কেন্দ্রীয় নেতা রেজাউল করিম সরকার, শাহজাহান খান প্রমুখ।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে