জম্মু-কাশ্মীরে ৩৭০ ধারা বাতিল অমানবিক : ঊর্মিলা

বিনোদন ডেস্ক

ঊর্মিলা মাতন্ডকরের শ্বশুর-শাশুড়ি আছেন কাশ্মীরে। সম্প্রতি নরেন্দ্র মোদি সরকার কাশ্মীরের ৩৭০ ধারা বাতিল করেছে। এরপর গত ২২ দিন ঊর্মিলা মাতন্ডকর এবং তার স্বামী মোহসীন আখতার মীর কাশ্মীরের সঙ্গে যোগাযোগের সব রকম চেষ্টা করেছেন। কিন্তু গত বৃহস্পতিবার পর্যন্ত তারা ব্যর্থ হয়েছেন।

এরপর সংবাদমাধ্যমকে ঊর্মিলা মাতন্ডকর বলেছেন, আমার শ্বশুর-শাশুড়ির সঙ্গে ২২ দিন ধরে কোনো যোগাযোগ নেই। আমার শ্বশুর-শাশুড়ি কাশ্মীরে আছেন। তাদের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেছি। মোদি সরকার যেভাবে জম্মু-কাশ্মীর থেকে ৩৭০ ধারা বাতিল করেছে, তা অমানবিক।

universel cardiac hospital
স্বামী মোহসীন আখতার মীরের সঙ্গে ঊর্মিলা মাতন্ডকর

বলিউডের অন্যতম জনপ্রিয় তারকা ঊর্মিলা মাতন্ডকর ২০১৬ সালের ৩ মার্চ কাশ্মীরের ব্যবসায়ী পরিবারের ছেলে মোহসীন আখতার মীরকে বিয়ে করেন। পারিবারিকভাবেই তাদের বিয়ে হয়। বিয়ের পর থেকে তারা স্থায়ীভাবে মুম্বাইয়ে আছেন। মোহসীন তার থেকে নয় বছরের ছোট। এবার লোকসভা নির্বাচনে উত্তর মুম্বাই থেকে কংগ্রেস প্রার্থী হন ঊর্মিলা মাতন্ডকর।

শ্বশুর-শাশুড়ির ব্যাপারে উদ্বিগ্ন ঊর্মিলা মাতন্ডকর। তিনি বলেছেন, তার শ্বশুর-শাশুড়ি খুবই অসুস্থ। তারা উচ্চ রক্তচাপে ভুগছেন। তাদের কাছে এখন পর্যাপ্ত ওষুধ আছে কি না, সে ব্যাপারেও কিছু জানেন না। ৩৭০ ধারা বাতিল হওয়ার আগে প্রায় প্রতিদিন রাতে শ্বশুর-শাশুড়ির সঙ্গে তাদের কথা হতো। ওই সময় তাদের স্বাস্থ্যের খোঁজ নেওয়া ছাড়াও প্রয়োজনীয় নানা বিষয়ে কথা বলেছেন।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে