মিন্নির সঙ্গে তার আইনজীবীর সাক্ষাৎ

বরগুনা প্রতিনিধি

মিন্নি
ফাইল ছবি

মিন্নির সঙ্গে সাক্ষাৎ করেছেন তার আইনজীবী অ্যাডভোকেট মাহবুবুল বারী আসলাম। মিন্নির সঙ্গে সাক্ষাৎ শেষে তিনি গণমাধ্যমকে বলেন, কারাগারে মিন্নির সাথে তাঁর দুটি বিষয়ে কথা হয়েছে। উচ্চ আদালত মিন্নির জামিনের আদেশ দিয়েছেন। এই আদেশে অনুযায়ী কারাগার থেকে মিন্নির মুক্ত হতে আরো কয়েকটি আইনি প্রক্রিয়া ও দাপ্তরিক কাজ সম্পন্ন করতে হবে।

তিনি বলেন, এই আইনি প্রক্রিয়া ও দাপ্তরিক কাজ সম্পন্ন হতে আরো দুই থেকে চার দিন সময় লাগবে। এ জন্য মিন্নি যাতে হতাশাগ্রস্ত না হয়, এটা তিনি মিন্নিকে বুঝিয়ে বলেছেন।

universel cardiac hospital

মাহবুবুল বারী আসলাম বলেন, মিন্নির জামিন আদেশে গণমাধ্যমে কথা না বলার নির্দেশ দেওয়া হয়েছে। গণমাধ্যমে কথা বললে মিন্নির জামিন বাতিল হয়ে যাবে। তাই জামিনে মুক্ত হওয়ার পর মিন্নি যাতে কোনোভাবেই গণমাধ্যমের সঙ্গে কথা না বলে, এ বিষয়টি তিনি মিন্নিকে বুঝিয়ে বলেছেন।

তিনি বলেন, রাষ্ট্রপক্ষ যদি আপিল করেন এবং আপিলের শুনানি হতে যদি সময় লাগে তাহলে আদালত মিন্নির জামিনের আদেশ স্থগিত করতে পারেন অথবা যদি আপিল করার সাথে সাথে শুনানি হয় তাহলে আদালত রাষ্ট্রপক্ষের আবেদন নামঞ্জুরও করতে পারেন। অথবা মিন্নির জামিনে মুক্ত হওয়ার ক্ষেত্রে আদালত কোনো আদেশ না দিয়ে শুনানির দিন নির্ধারণ করতে পারেন এবং এটা সম্পূর্ণ আদালতের বিষয়।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে