দলগত ইভেন্টে হলো না স্বর্ণ জেতা

ক্রীড়া ডেস্ক

এশিয়ান র‌্যাংকিং আর্চারির পুরুষ দলগত ইভেন্টে চীনের বিপক্ষে স্বর্ণ জয়ের লড়াইয়ে ছিল বাংলাদেশ। আর একক ইভেন্টে স্বর্ণ জয়ের পথে ছিলেন রোমান সানা। প্রথমে রিকার্ভ দলগত ইভেন্টে হেরে বুক ভাঙে সানাদের।

চীনের বিপক্ষে ৫-৩ ব্যবধানে হারেন মোহাম্মদ তামিমুল ইসলাম, মোহাম্মদ হাকিম ও রোমান সানা। তবে ফিলিপাইনের ক্লার্ক সিটিতে একক ইভেন্টে স্বর্ণ জিতে সেই খেদ কমিয়েছেন রোমান সানা। এনে দিয়েছেন আনন্দের উপলক্ষ্য।

universel cardiac hospital

বাংলাদেশ সময় শুক্রবার সকাল সাড়ে ৮টায় রিকার্ভ পুরুষ দলগত ইভেন্টের ফাইনালে রুমান সানা, মোহাম্মদ তামিমুল ইসলাম ও মোহাম্মদ হাকিম আহমেদ রুবেল চীনের মুখোমুখি হন। হার দিয়ে দিন শুরু হয় বাংলাদেশের। দলগত ইভেন্টে ৫-৩ সেটে হেরে শুরু হয় বাংলাদেশের।

এরপর পৌনে ১১টায় রিকার্ভ মিশ্র দলগত ইভেন্টে ব্রোঞ্জের লড়াইয়ে রোমান সানা ও বিউটি রায় খেলেন চায়নিজ তাইপের প্রতিযোগীদের সঙ্গে। এই ইভেন্টে জয় পান সানা-বিউটি। চীনা তাইপেকে ৫-১ সেট পয়েন্টে হারিয়ে ব্রোঞ্জ জেতেন তারা। আর দুপুর ১২টা ২৫ মিনিটে নিজের পছন্দের ইভেন্ট রিকার্ভ পুরুষ এককের ফাইনালে রোমান সানা খেলেন চীনের ঝেংকি শির বিপক্ষে। তাকে ৭-৩ ব্যবধানে হারিয়ে স্বর্ণ জেতেন রোমান।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে