রাজবাড়ীতে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে নিহত ১

সারাদেশ ডেস্ক

বন্দুকযুদ্ধ
ফাইল ছবি

রাজবাড়ীতে পুলিশের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ এক ব্যক্তি নিহত হয়েছেন। রোববার দিবাগত রাত ৩টার দিকে সদর উপজেলার চন্দনী ইউনিয়নের কালিবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আব্দুর রহিম সদর উপজেলার ধুলদিজয়পুর গ্রামের হাসমত আলীর ছেলে।

পুলিশের দাবি, আব্দুর রহিমের ডাকাত দলের সদস্য। তার বিরুদ্ধে ডাকাতিসহ বিভিন্ন অভিযোগে নয়টি মামলা রয়েছে। ঘটনাস্থল থেকে পুলিশ দুটি ওয়ান শুটার গান ও নয়টি গুলির খোসা উদ্ধার করেছে।

universel cardiac hospital

রাজবাড়ী থানার ওসি স্বপন কুমার মজুমদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে রোববার সকালে রহিমকে গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদে তার দেওয়া তথ্যানুযায়ী অস্ত্র উদ্ধারের জন্য রাত আড়াইটার দিকে তাকে নিয়ে রাজবাড়ী সদর উপজেলার চন্দনী ইউনিয়নের কালিবাড়ি এলাকায় যায় পুলিশ। এ সময় ডাকাত দলের সদস্যরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে। এতে পুলিশও পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে ডাকাত দলের সদস্যরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় রহিমকে উদ্ধার করে রাজবাড়ী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করে। নিহতের লাশ রাজবাড়ী সদর হাসপাতালে ময়নাতদন্ত করা হয়েছে। এ ঘটনায় একটি মামলা হয়েছে।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে