আনুশকা শর্মা বলিউডের একমাত্র প্রভাবশালী নারী

বিনোদন ডেস্ক

আনুশকা শর্মা বলিউডে একমাত্র প্রভাবশালী নারী। ফরচুন ইন্ডিয়ার ২০১৯-এর তালিকা তেমনই বলছে। এই তালিকায় নাম থাকা যে কোনো বলি তারকাদের কাছেই বিরাট ব্যাপার। এবার সেই তালিকায় আনুশকাই একমাত্র বলি অভিনেত্রী। আর এতে এই প্রথম বলিউডের কোনো নায়িকার নাম উঠল ফরচুন ইন্ডিয়ার ‘পাওয়ারফুল ওম্যান’ এর তালিকায়।

ফরচুন ইন্ডিয়ার ক্ষমতাধর নারীর তালিকায় ৩৯ নম্বরে রয়েছেন অনুশকা শর্মা। এই তালিকায় আনুশকার বয়সই সবচেয়ে কম।

universel cardiac hospital

শেষবারের মতো সিনেমার পর্দায় শাহরুখ খানের ‘জিরো’তে দেখা গিয়েছিল আনুশকা শর্মাকে। বক্স অফিসে ‘জিরো’ তেমন সাড়া ফেলতে পারেনি। এরপর আর কোনো সিনেমায় সাইন করেননি অভিনেত্রী।

আসলে আনুশকা এমন এক বলিউড অভিনেত্রী যিনি অভিনয়ের পাশাপাশি সিনেমা প্রযোজনাতেও সমানভাবে সফল৷ সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তাতেও সবার থেকে এগিয়ে এই বলি তারকা৷ এই সবের বিচারেই ফরচুনের তালিকায় উঠলো আনুশকার নাম।

বর্তমানে আনুশকার বেশিরভাগ সময় কাটছে স্বামী ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে। পাশাপাশি নিজের প্রযোজনা প্রতিষ্ঠান ক্লিন স্লেট ফিল্মসের ব্যানারে সিনেমা নির্মাণের ব্যাপারে বেশি মনোযোগী হয়েছেন তিনি।

মাত্র ২৫ বছর বয়সে তিনি শুরু করেন তার প্রযোজনা সংস্থা ‘ক্লিন স্টেট ফিল্মস’। এখনও পর্যন্ত তিনটি কম বাজেটের ছবি তৈরি করেছেন-এনএইচ১০, ফিল্লৌরি এবং পারি। তিনটিই বক্স অফিসে যথেষ্ট সফল। বলিউডের পাশাপাশি নেটফ্লিক্স-এর সঙ্গেও গাঁটছড়া বেঁধেছে তার সংস্থা। প্রযোজনা করবেন একটি চলচ্চিত্র বুলবুল এবং একটি ওয়েব সিরিজ মাই। এখানেই শেষ নয়। অ্যামাজন প্রাইমের জন্যেও একাধিক ওয়েব সিরিজ প্রযোজনা করছে তার সংস্থা।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে