চিকিৎসার জন্য সুরকার আলাউদ্দিন আলী ব্যাংককে গেলেন

বিনোদন প্রতিবেদক

আলাউদ্দিন আলী
কিংবদন্তি সুরকার আলাউদ্দিন আলী। ফাইল ছবি

কিংবদন্তি সুরকার আলাউদ্দিন আলী অনেকদিন থেকেই হাসপাতালে ক্যান্সারে ভুগছেন। দীর্ঘদিন চিকিৎসা নিয়ে কিছুদিন আগে বাসায় ফিরেছিলেন তিনি। এবার উন্নত চিকিৎসার জন্য ব্যাংককে নেওয়া হলো তাকে। রোববার বেলা ১১টার ফ্লাইটে ব্যাংকক যান তিনি। আলাউদ্দীন আলীর স্ত্রী ফারজানা মিমি গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

ব্যাংককের স্যামিটিভেজ সুকুমভিত হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি। তার সাথে আছেন স্ত্রী ও ছোট মেয়ে রাজকন্যা। আলাউদ্দিন আলীর জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন মিমি।

universel cardiac hospital

গত ১৭ সেপ্টেম্বর চিকিৎসকরা জানান, আলাউদ্দীন আলীর ফুসফুসে টিউমারের অস্তিত্ব রয়েছে। তার যকৃতেও টিউমার পাওয়া গেছে। এজন্য তার শারীরিক অবস্থা ক্রমেই অবনতি হচ্ছে।

২০১৫ সালে প্রথম ক্যান্সার ধরা পড়েছিল আলাউদ্দিন আলীর। সেই সময় টানা ছয় মাস চিকিৎসা করে তিনি সুস্থ হয়ে ওঠেছিলেন। সম্প্রতি পরীক্ষা করে রিপোর্টে দেখা যায় আবার ক্যান্সারের সম্ভাবনা। চিকিৎসকরা তাকে ব্যাংককে নেওয়ার পরামর্শ দেন। চিকিৎসকদের পরামর্শে আলাউদ্দিন আলীকে নেওয়া হলো ব্যাংকক।

উল্লেখ্য, চলতি বছর ২২ জানুয়ারি গুরুতর অসুস্থ অবস্থায় মহাখালীর আয়েশা মেমোরিয়াল হসপিটালে আইসিইউতে ভর্তি হন সংগীত পরিচালক আলাউদ্দিন আলী। এরপর তার অবস্থার অবনতি হলে, টানা ২৬ দিন লাইফ সাপোর্টে রাখা হয়।

গত ১৭ ফেব্রুয়ারি আলাউদ্দিন আলীকে বিশেষ কেবিনে স্থানান্তর করা হয়। সাভারের সিআরপি হাসপাতালে ছিলেন প্রায় পাঁচ মাস। সম্প্রতি বাসায় ফিরেছিলেন তিনি। আবারও অসুস্থ হয়ে বিদেশ পাড়ি দিতে হলো তাকে।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে