তবে কি বিপিএলে খেলোয়াড়দের পারিশ্রমিক কমে যাবে?

ক্রীড়া ডেস্ক

বিপিএল

অন্য আদলে হবে বিপিএলের এবারের আসর। আগের মতো ফ্র্যাঞ্চাইজি থাকছে না। স্বভাবতই স্থানীয় ক্রিকেটাররা চিন্তিত, খানিক উদ্বিগ্নও। এবার কি তাহলে পারিশ্রমিক কমে যাবে তাদের?

পারিশ্রমিক যে আগের মতো আকাশছোঁয়া থাকছে না, তার ইঙ্গিত পাওয়া গেল বিসিবির সহ-সভাপতি মাহবুব আনামের কথায়। তবে বিসিবির শীর্ষ কর্তা আশ্বস্ত করলেন, পারিশ্রমিকটা সম্মানজনকই হবে।

universel cardiac hospital

বৃহস্পতিবার বিপিএল গভর্নিং কাউন্সিল ও আগ্রহী স্পন্সর পার্টনারদের সঙ্গে বৈঠক শেষে মাহবুব আনাম বলেন, ‘উদ্বিগ্ন ও চিন্তিত হবার কিছু নেই। তবে আকাশছোঁয়া পারিশ্রমিক হয়তো থাকবে না এবার। তবে সম্মানজনক পারিশ্রমিক দিতে চেষ্টা করা হবে। যদিও তার পরিমাণ কত হবে, তা এখনও বলতে পারছি। বসে ঠিক করা হবে। ৪-৫টি ক্যাটাগরিতে পারিশ্রমিক নির্ধারিত হবে।’

মাহবুব আনামের কথায় পরিষ্কার আভাস, আগের চেয়ে দেশি ক্রিকেটারদের পারিশ্রমিক কমবে। বিদেশি খেলোয়াড়দের পারিশ্রমিক কেমন হবে, সেটিও পরিষ্কার নয়।

তবে কি বিপিএলের জৌলস কমে যাবে? আন্তর্জাতিক মানের ক্রিকেটার কি কম দেখা যাবে? মাহবুব আনামের জবাব, ‘বঙ্গবন্ধুর নামে টুর্নামেন্ট। জৌলস কমার প্রশ্নই ওঠে না। আমরা আপ্রাণ চেষ্টা করব আকর্ষণ ও জৌলস বাড়াতে।’

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে