শিশু তুহিন হত্যার ঘটনায় ১০ জনকে আসামি করে মামলা

আইন ও বিচার ডেস্ক

শিশু তুহিন
নির্মম ও পাশবিকভাবে খুন হওয়া পাঁচ বছরের শিশু তুহিন । ছবি : সংগৃহিত

সুনামগঞ্জের দিরাইয়ে পাঁচ বছরের শিশু তুহিন হাসানকে নির্মমভাবে হত্যার ঘটনায় মামলা হয়েছে। আজ মঙ্গলবার ভোরে তুহিনের মা বাদী হয়ে ১০ জনকে আসামি করে দিরাই থানায় হত্যা মামলা দায়ের করেন।

দিরাই থানার ভারপ্রাপ্ত ওসি আবু তাহের মোল্লা বিষয়টি নিশ্চিত করেছেন। তবে যাদের বিরুদ্ধে মামলা হয়েছে তাদের নাম এখনও জানা যায়নি।

universel cardiac hospital

গত রবিবার দিবাগত রাতে উপজেলার রাজানগর ইউনিয়নের কাজাউড়া গ্রামে পাঁচ বছরের এক শিশুকে বীভত্সভাবে হত্যা করে গাছে ঝুলিয়ে রাখার ঘটনা ঘটে। ঘাতকরা শিশুটির পেটে লম্বা দুটি ছোরা বিদ্ধ করে রেখে যায়। এমনকি কেটে ফেলা হয় পুরুষাঙ্গ ও দুটি কান। প্রাথমিক তদন্তের ভিত্তিতে পুলিশ বলছে, প্রতিপক্ষকে ঘায়েল করতে পরিবারের লোকজনই এ ঘটনা ঘটিয়েছে বলে তথ্য মিলেছে। এ ঘটনায় নিহত শিশুটির বাবাসহ পরিবারের সাতজনকে থানায় এনে সন্ধ্যা পর্যন্ত জিজ্ঞাসাবাদ করা হয়।

পুলিশ সুপার বলেন, ‘ওই গ্রামে বিভিন্ন বিষয় নিয়ে একাধিক মামলা রয়েছে। গ্রাম্য কোন্দল ও প্রতিহিংসা থেকেই এ নির্মম ঘটনা ঘটেছে। জিজ্ঞাসাবাদের জন্য নিহত শিশুর পরিবারের যাদের থানায় আনা হয়েছিল, তাদের মধ্যে কয়েকজন এ ঘটনায় জড়িত বলে প্রাথমিকভাবে আমরা নিশ্চিত হয়েছি।’

পুলিশ সুপার আরও বলেন, ‘শিশুটির পেটে বিদ্ধ করে রাখা ছুরির বাঁটে যাদের নাম রয়েছে তাদের বিষয়টিও আমাদের নজরে আছে। তদন্তে সংশ্লিষ্টতা পাওয়া গেলে তাদেরও গ্রেপ্তার করা হবে। আমরা বিষয়টি গুরুত্বসহকারে দেখছি। নিরপরাধ কেউ যেন হয়রানির শিকার না হয় সেদিকে খেয়াল রাখা হচ্ছে। এরইমধ্যে আমরা হত্যাকাণ্ডের বিষয়ে অনেক তথ্য পেয়েছি। তদন্তের স্বার্থে এখনই সব কিছু বলা যাচ্ছে না।’

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে