জামায়াত জোটে থাকলে বিএনপির কোনো আন্দোলন হবে না : জাফরুল্লাহ

মত ও পথ প্রতিবেদক

জামায়াত জোটে থাকলে বিএনপির কোনো আন্দোলন হবে না
ছবি : সংগৃহিত

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী মন্তব্য করেছেন, জামায়াত জোটে থাকলে বিএনপির কোনো আন্দোলন হবে না।

বিএনপির উদ্দেশ্যে তিনি বলেন, শিগগিরই রাজপথে নামুন। জামায়াতকে তালাক দিয়ে রাস্তায় নামুন। খালেদা জিয়াকে মুক্ত করুন।

universel cardiac hospital

আজ শুক্রবার জাতীয় প্রেসক্লাবের সামনে এক মানববন্ধনে বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরীকে উদ্দেশ করে একথা বলেন তিনি।

‘বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও বুয়েট ছাত্র আবরার ফাহাদ হত্যাকারীদের ফাঁসি দাবি’ নিয়ে মানববন্ধনটির আয়োজন করে ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ।

জাফরুল্লাহ বলেন, ৩০ ডিসেম্বর নির্বাচনের নামে ভোট ডাকাতি হয়েছে। আজকে জনগণের প্রশ্ন- সামনে ভোট দিতে পারব কিনা? ভোট দেয়ার সংগ্রামটাই জনগণের কাছে আসল। এ জন্য আন্দোলন করতে হবে।

এ সময় পাশে থাকা বিএনপি নেতা আমীর খসরুকে উদ্দেশ করে জাফরুল্লাহ বলেন, জামায়াত জোটে থাকলে আন্দোলন হবে না। এই যে আমীর খসরু। এটা আপনাদেরই দায়িত্ব। সব বিভেদ একটু ভুলে গিয়ে জামায়াতকে তালাক দিয়ে রাস্তায় নামুন। বাংলাদেশ আপনাদের সঙ্গে আছে। বাংলাদেশে গণতন্ত্রের মুক্তি আসবে এবং খালেদা জিয়া মুক্ত হবেন।

বুয়েটছাত্র আবরার ফাহাদ হত্যাকাণ্ডের মামলার ধারা নিয়েও কথা বলেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা। বলেন, আবরার হত্যাকাণ্ডের যে কাহিনী শুনছি, তারা (সরকার) ৩০২ ধারায় মামলাকে ৩০৪ ধারায় পরিণত করার চেষ্টা করছে। এই সরকারের জন্য এটা নতুন কোনো ঘটনা নয়।

আমির খসরু বলেন, আইনি লড়াইয়ে খালেদা জিয়া মুক্ত হবেন না। তাই সবাইকে আগামী দিনে রাস্তায় নেমে আন্দোলন করতে হবে। আজকে বাংলাদেশের অর্থনীতি পুরোপুরিভাবে একটি দলীয় অর্থনীতিতে পরিণত হয়েছে।

ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের সভাপতি ইঞ্জিনিয়ার ফজলে সাইফুদ্দিনের সভাপতিত্বে মানববন্ধনে বিএনপি নেতারা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে