আবেগাপ্লুত ও কৃতজ্ঞ

সম্পাদকীয়

র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি
র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি। ফাইল ছবি

ভারতের রাজধানী দিল্লি থেকে চিকিৎসা শেষে দেশে ফিরেছি গত সপ্তাহে।দিল্লির মেদান্তা দ্য মেডিসিটি হাসপাতালে আমার ওপেন হার্ট সার্জারি সফলভাবে সম্পন্ন হয়। এ সময় আমার রাজনৈতিক সহকর্মী, বিশেষ করে আমার নির্বাচনী এলাকার (ব্রাহ্মণবাড়িয়া সদর-বিজয়নগর) সর্বস্তরের জনগণসহ দেশবাসীর অকৃত্রিম ভালোবাসায় আমি আবেগাপ্লুত ও কৃতজ্ঞ।

এ বয়সে এসে ওপেন হার্ট সার্জারীর কথা শুনে অনেকেই যথেষ্ট ভয় ও উৎকণ্ঠায় ছিলেন। দুই ভাগ্নে সর্বক্ষণ আমাদের সাথে ছিল, তারা সব সময় আমাদের সাহস দিয়েছেন। এই সময় মনের দিক থেকে শক্ত থাকাটাও একটা বড় শক্তি।

universel cardiac hospital

বর্তমানে আমি সৃষ্টিকর্তার অশেষ কৃপায় ভালো আছি। তবে চিকিৎসক আরও দু’মাস বাসায় পূর্ণ বিশ্রামে থাকার পরামর্শ প্রদান করেছেন। তাই আমার প্রবল ইচ্ছা থাকা সত্তেও আপনাদের সংস্পর্শে আসতে কিছুটা বিলম্ব হচ্ছে। ইনশাআল্লাহ খুব শিগগিরই আমি আপনাদের কাছে ফিরে আসব।

আমার সুস্থতা কামনা করে মসজিদ-মন্দিরসহ বিভিন্ন উপাসনালয়ে প্রার্থনার মাধ্যমে ব্রাহ্মণবাড়িয়াবাসীসহ দেশের মানুষ যে ভালোবাসা দেখিয়েছেন তাতে সত্যিই আমি অভিভূত। আমি সকলের নিকট কৃতজ্ঞ। আমৃত্যু আপনাদের সেবাদানের মাধ্যমে এই ভালোবাসার প্রতিদান দিয়ে যাব ইনশাআল্লাহ

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে