৮ হাজার কোটি টাকার মাইল ফলক ছুঁয়ে ফেলল জোকার

বিনোদন ডেস্ক

জোকার

চলতি বছরে হৈ চৈ ফেলে দেয়ার মতো সাফল্য পেয়েছে হলিউড সিনেমা জোকার। আয়ের হিসেবে নতুন এক মাইল ফলক ছুঁয়ে ফেলেছে সাড়া জাগানো এই ছবিটি।

হলে দর্শকের এমন ঢল দেখা গিয়েছিলো সর্বশেষ অ্যাভেঞ্জার্স সিরিজের শেষ কিস্তিতে। বিশ্বজুড়ে তুমুল সাড়া পায় সুপারহিরোদের নিয়ে তৈরি সেই সিনেমা। হলিউডের বক্স অফিসের ইতিহাসে সাফল্যের সব পুরনো রেকর্ড নিজের দখলে নিয়েছে সেই ছবি।

universel cardiac hospital

গত শুক্রবার আন্তর্জাতিক টিকিট বিক্রির প্রেক্ষিতে ১ বিলিয়ন মার্কিন ডলারের গন্ডি পার হলো জোকার। বাংলাদেশি মুদ্রায় যার মূল্য প্রায় ৮ হাজার কোটি টাকারও বেশি। এই প্রথম কোনো হলিউড ‘আর’ রেটেড ছবি দুনিয়া জুড়ে এমন সাড়া জাগানো ব্যবসা করল। এই খবর প্রকাশ করেছে আন্তর্জাতিক পত্রিকা ফোর্বস।

এদিকে হলিউড রিপোর্টার- এ প্রকাশিত খবর অনুযায়ী অ্যাকুয়াম্যান, দ্য ডার্ক নাইট রাইজ এবং দ্য ডার্ক নাইট ছবির পর জোকার চতুর্থ ডিসি কমিকসের ছবি যা বক্স অফিসে এতটা সফল হলো।

নিঃসঙ্গ, মানসিকভাবে অসুস্থ জোকারের নাম ভূমিকায় অনন্য অভিনয় করে সারা দুনিয়ার দর্শকের মন জিতে নিয়েছেন জোয়াকিন ফিনিক্স।

মজার ব্যাপার হলো এই ছবিটি এখনও পর্যন্ত চিনে দেখানো হয়নি। যেখানে প্রায় ৩-৪ হাজার হলে মুক্তি দেয়া কোনো সিনেমা। চিনে বাজার না পেয়েও এমন ব্যবসা এর আগে কোনো ছবি করেনি বলেই, এই সাফল্য নিয়ে এত হইচই পড়ে গিয়েছে।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে