বড় ধরনের দুুর্ঘটনা থেকে রক্ষা পেল নভোএয়ারের উড়োজাহাজ

নিজস্ব প্রতিবেদক

উড়োজাহাজটির নিরাপদে অবতরণ
উড়োজাহাজটির নিরাপদে অবতরণ। ছবি: সংগৃহীত

বড় ধরনের দুুর্ঘটনা থেকে রক্ষা পেয়েছেন বেসরকারি সংস্থা নভোএয়ারের একটি অভ্যন্তরীণ উড়োজাহাজের যাত্রীরা। রাজশাহীর শাহ মখদুম বিমানবন্দরে অবতরণকালে উড়োজাহাজটির চাকা পাংচার হয়ে যাওয়ার ঘটনা ঘটেছে।

এ সময় বিমানটিতে ৩৩ জন যাত্রী ছিলেন। তবে এতে যাত্রীদের কোনো হতাহতের ঘটনা ঘটেনি এবং নিরাপদেই বিমানটি অবতরণ করেছে বলে জানিয়েছে শাহ মখদুম বিমানবন্দর তথ্যকেন্দ্র।

universel cardiac hospital

আজ রোববার সকাল পৌনে ১০টার দিকে এ ঘটনা ঘটে। বিমানটি ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ছেড়ে এসেছিল।

ঢাকা থেকে ৩৩ জন যাত্রী নিয়ে রাজশাহীতে অবতরণ করা বিমানটি রাজশাহী থেকে ৫৫ জন যাত্রী নিয়ে ঢাকা আসার কথা ছিল। ঢাকা আসার জন্য রাজশাহীতে অপেক্ষমান ৫৫ যাত্রীকে নিয়ে আসে ঢাকা থেকে পাঠানো নভোএয়ারের আরেকটি উড়োজাহাজ।

ঘটনার সত্যতা স্বীকার করে নভোএয়ারের হেড অব মার্কেটিং অ্যান্ড সেলস মেজবাহ-উল-ইসলাম বলেন, রোববার সকাল ৯টা ৪৫ মিনিটে নভোএয়ারের এটিআর ৭২-৫০০ মডেলের উড়োজাহাজ রাজশাহীর শাহ মখদুম (রহ) বিমানবন্দরে অবতরণের সময় এর চাকা পাংচার হয়ে যায়। তবে আল্লাহর ইচ্ছায় নিরাপদেই অবতরণ করে যাত্রীবাহী উড়োজাহাজটি। এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপকমিশনার (সদর) গোলাম রুহুল কুদ্দুস জানান, অবতরণের পর পাইলট উড়োজাহাজ পরীক্ষা করে দেখেছেন। পেছনের বামপাশে থাকা বাইরের দিকের একটি চাকার হাওয়া কম দেখতে পান। এ কারণে তিনি পরবর্তী ফ্লাইট স্থগিত করেন।

এ ঘটনায় কোনো ক্ষতি বা হতাহতের খবর পাওয়া যায়নি বলে জানান মহানগর পুলিশের মুখপাত্র।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে