‘এ‌রিক এরশাদ‌কে নি‌য়ে বিদিশা নাটক কর‌ছেন’

মত ও পথ প্রতিবেদক

সংবাদ সম্মেলনে ট্রাস্টের ভারপ্রাপ্ত সভাপতি মেজর (অব.) খালেদ আখতার
সংবাদ সম্মেলনে ট্রাস্টের ভারপ্রাপ্ত সভাপতি মেজর (অব.) খালেদ আখতার। ছবি : সংগৃহিত

‘এ‌রিক এরশাদ‌কে নি‌য়ে বি‌দিশা নাটক কর‌ছেন’ বলে অ‌ভি‌যোগ করেছেন এরশা‌দের রে‌খে যাওয়া ট্রাস্টের ভারপ্রাপ্ত সভাপতি মেজর (অব.) খালেদ আখতার।

তিনি বি‌দিশা এরশাদ‌কে অনুপ্র‌বেশকারী উল্লেখ ক‌রে ‌তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার কথা বলেন।

আজ শ‌নিবার এ‌রশা‌দের বনানী‌ অ‌ফি‌সে এক সংবাদ স‌ম্মেল‌নে ‌খা‌লেদ আখতার এসব অ‌ভি‌যোগ ক‌রেন। এ‌রিক‌কে নি‌য়ে জিএম কা‌দেরের বিরু‌দ্ধে বি‌দিশার সাম্প্র‌তিক অ‌ভি‌যোগের জবাব দি‌তে এই সংবাদ স‌ম্মেল‌নের আ‌য়োজন করা হয়।

খা‌লেদ আখতার ব‌লেন, বিদিশা সিদ্দিকী যা বলছেন, সব অসত্য বলছেন। প্রেসিডেন্ট পা‌র্কের বাড়িটি ট্রাস্টের সম্পদ, এখানে এ‌রি‌কের স‌ঙ্গে বিদিশার থাকার কোনো এখতিয়ার নেই। ১৪ ন‌ভেম্বর সে অবৈধভাবে এখা‌নে অনুপ্রবেশ করেছে। আমরা ট্রা‌স্টের সদস্যরা এ‌তে উ‌দ্বিগ্ন। এ‌তে এ‌রি‌কের নিরাপত্তাহীনতার আশঙ্কা রয়ে‌ছে।

তি‌নি ব‌লেন, প্রে‌সি‌ডেন্ট পা‌র্কে অ‌বৈধভা‌বে প্রবেশ করার পর থে‌কে বিদিশা এরিককে নি‌য়ে নাটক কর‌ছেন। এরিককে দি‌য়ে শেখা‌নো বু‌লি বলা‌নো হ‌চ্ছে। বিদিশার কাছ থেকে এরিককে আলাদা করে কথা বলেন, দেখবেন সব উল্টে যাবে। এরিককে ভয়ভীতি দেখিয়ে এসব বলানো হচ্ছে।

খা‌লেদ আখতার ব‌লেন, আমরা তার বিরুদ্ধে আইনী ব্যবস্থা নে‌ব। ই‌তোম‌ধ্যে আমরা ট্রা‌স্টির পক্ষ থে‌কে বি‌দিশা সি‌দ্দি‌কের অ‌বৈধ অনুপ্র‌বেশসহ সব বিষয় জা‌নি‌য়ে তার বিরু‌দ্ধে থানায় জি‌ডি ক‌রে‌ছি।

মেজর (অব.) খা‌লেদ দা‌বি ক‌রেন, এরিকের সেবা-যত্নে কোনো রকম কমতি নেই। যারা বাসায় তার দেখাশোনার দায়িত্বে রয়েছে, তাদের কোলেপিঠেই মানুষ হয়েছে এরিক। এরিকের প্রতি তাদের মমত্ববোধের কোনো ঘাটতি নেই। তার চাচা জিএম কা‌দের অ‌ভিভাবক হি‌সে‌বে ছে‌লের স্নেহ ভালোবাসা দি‌য়ে এ‌রিক‌কে লালন-পালন কর‌ছেন ব‌লেও দা‌বি ক‌রেন ট্রা‌স্টির ভারপ্রাপ্ত সভাপ‌তি খা‌লেদ।

এ সময় দ‌লের যুগ্ম মহাস‌চিব হা‌সিবুল ইসলাম জয়, ট্রা‌স্টি সদস্য জাহাঙ্গীর আলমসহ নেতাকর্মীরা উপ‌স্থিত ছি‌লেন।

শেয়ার করুন
  • 3
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    3
    Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here