শান্তর কলকাতা যাত্রা বাতিল!

ক্রীড়া প্রতিবেদক

নাজমুল হোসেন শান্ত
নাজমুল হোসেন শান্ত। ফাইল ছবি

ইডেন টেস্টের প্রথম দিনই মাথায় আঘাত পেয়েছিলেন লিটন দাস আর নাইম হাসানকে। এ দু’জনের পরিবর্তে কনকাশন হিসেবে মাঠে নামতে হয়েছে মেহেদী হাসান মিরাজ এবং তাইজুল ইসলামকে।

কিন্তু মিরাজ-তাইজুল কনকাশন হিসেবে খেলতে নেমে যাওয়ার কারণে বাংলাদেশ দলের ক্রিকেটারদের জন্য যে মাঠে পানিয়ে নিয়ে যাবে কেউ, সেই অপশন পর্যন্ত এখন খোলা নেই।

universel cardiac hospital

এমন পরিস্থিতিতে আর কেউ যদি আহত হয়, কিংবা কনকাশন ব্যাটসম্যান প্রয়োজন হয়, তাহলে কাকে মাঠে নামাবে বাংলাদেশ দল? এমন চিন্তা থেকে দারুণ সমালোচনার মুখে পড়তে হয়েছে টিম ম্যানেজমেন্টকে।

শেষ পর্যন্ত জরুরি পরিস্থিতি সামাল দেয়ার জন্য ঢাকা থেকে আজ সন্ধ্যায় উড়িয়ে নেয়ার কথা ছিল ইমার্জিং দলের অধিনায়ক নাজমুল হোসেন শান্তকে। আজ বিকেলে ইমার্জিং এশিয়া কাপের ফাইনাল শেষে সন্ধ্যায়ই কলকাতার বিমানে ওঠার কথা ছিল শান্তর।

কিন্তু সন্ধ্যার পর আবার তার কলকাতা যাত্রা বাতিল করা হয়েছে। কেন হঠাৎ করে শান্তকে ডেকে নেয়া, আবার কেন তার যাত্রা বাতিল করা হলো, সে ব্যাখ্যা পুরোপুরি পাওয়া যায়নি।

বলা যায়, হঠাৎ যেভাবে ডাক আসলো, সেভাবেই হঠাৎ তার যাত্রা বাতিল ঘোষণা করা হলো।

বিসিবির সূত্র জানিয়েছে, কলকাতা টেস্টের যে অবস্থা, তাতে আর হয়তো কনকাশন হিসেবে কাউকে নেয়া প্রয়োজন নাও হতে পারে। এ কারণে, শান্তর যাত্রা বাতিল করা হয়েছে হয়তো।

তবে আজ শেষ দিকে এসে মাহমুদউল্লাহ রিয়াদের ডান পায়ের হ্যামস্ট্রিংয়ে হঠাৎ টান লাগার কারণে চিন্তা বেড়েছে টিম ম্যানেজমেন্টে। যেহেতু আজকের দিনটা কাটানো গেছে, কাল সকালে হয়তো আবারও ব্যাট করতে নামতে পারবেন রিয়াদ। যদিও এ সম্পর্কে টিম থেকে এখনও কিছু জানা যায়নি।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে