কলকাতার প্রেক্ষাগৃহে ‘রবিবার’ ছবির ট্রেলার প্রদর্শন

বিনোদন ডেস্ক

জয়া আহসান ও প্রসেনজিৎ
জয়া আহসান ও প্রসেনজিৎ

বাংলাদেশের অভিনেত্রী জয়া আহসান ও কলকাতার প্রসেনজিৎ অভিনীত ‘রবিবার’ ছবির ট্রেলার প্রদর্শন করা হয়েছে। গতকাল শনিবার সন্ধ্যায় কলকাতার নন্দন-৩ প্রেক্ষাগৃহে প্রসেনজিৎ ও জয়ার উপস্থিতিতে ট্রেলার প্রদর্শন করা হয়।

তার আগেই জয়া আহসান গতকাল শনিবার সন্ধ্যায় শুনিয়েছেন ‘রবিবার’ ছবির গল্প।

universel cardiac hospital

তিনি বলেন, ‘রবিবার’ ছবিতে আমি অভিনয় করেছি অনেক আবেগ নিয়ে। এই ছবিতে অভিনয় করা যে এত কঠিন, সেটা অভিনয় করতে গিয়ে অনুভব করেছি।

ছবিটি ‘রবিবারের সারা দিনের গল্প’ নিয়ে। দুই বন্ধু-বান্ধবীর দীর্ঘদিন পর এক রোববারে দেখা হওয়াকে কেন্দ্র করে গল্পটি আবর্তিত হয়েছে। এই ছবিতে অসিতাভের ভূমিকায় প্রসেনজিৎ ও শায়নীর ভূমিকায় অভিনয় করেছেন জয়া আহসান। জয়া আহসান বললেন, ‘রোববার সাধারণত ছুটির দিন আমাদের কাটে অবসরের মধ্য দিয়ে, কিন্তু রবিবার ছবিটি বদলে দিয়েছে সেই চিন্তাকে। দুটি চরিত্রকে কেন্দ্র করে নির্মিত হয়েছে ছবিটি। খুশির কথা, বছরের শেষ শুক্রবার রবিবার ছবিটি মুক্তি পাবে।’

ছবির পরিচালক অতনু ঘোষ জানিয়েছেন, এটি তাঁর অষ্টম ছবি। ছবিটি ২৭ ডিসেম্বর মুক্তি পাবে কলকাতায়। তাঁর ইচ্ছে ছবিটি বাংলাদেশে মুক্তি দেওয়ার। তিনি বাংলাদেশের সঙ্গে যৌথ প্রযোজনায় ছবি তৈরি করতে চান বলেও জানিয়েছেন। অতনু ঘোষের দুটি ছবি জাতীয় পুরস্কার পেয়েছে। ইকো এন্টারটেইনমেন্ট প্রাইভেট লিমিটেডের উদ্যোগে এই ছবি নির্মিত।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে