তিউনিসিয়ায় বাস দুর্ঘটনায় নিহত ২৪

আন্তর্জাতিক ডেস্ক

তিউনিসিয়ায় বাস দুর্ঘটনা

তিউনিসিয়ায় একটি বাস গিরিখাতে পড়ে কমপক্ষে ২৪ জন নিহত হয়েছে। এতে আহত হয়েছে আরও ১৮ জন। সাম্প্রতিক সময়ে দেশটিতে এটাই সবচেয়ে ভয়াবহ সড়ক দুর্ঘটনা।

দেশটির পর্যটন মন্ত্রণালয় জানিয়েছে, বাসটি তিউনিস থেকে যাত্রা শুরু করেছিল। স্বাস্থ্য মন্ত্রণালয় জানিয়েছে, বাস দুর্ঘটনায় নিহতদের বয়স ২০ থেকে ৩০য়ের মধ্যে।

universel cardiac hospital

দুর্ঘটনার সময় বাসটিতে ৪৩ জন আরোহী ছিল বলে জানিয়েছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়। দুর্ঘটনায় আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এএফপির এক প্রতিবেদনে জানানো হয়েছে, দুর্ঘটনা তদন্তে ফরেনসিক বিশেষজ্ঞদের মোতায়েন করা হয়েছে। কী কারণে ওই দুর্ঘটনা ঘটেছে তা এখনও পরিষ্কার নয়। তবে তিউনিসিয়ার রাস্তা বেশ বিপজ্জনক হওয়ায় প্রায়ই সেখানে দুর্ঘটনা ঘটে থাকে।

পর্যটনমন্ত্রী রেনে ত্রাবেলসি একটি বেসরকারি রেডিও স্টেশনকে বলেন, দুর্ভাগ্যজনক যে একটি দুর্গম এলাকায় ওই দুর্ঘটনা ঘটেছে। এক বেসামরিক প্রতিরক্ষা কর্মকর্তা রাষ্ট্রীয় টেলিভিশনকে বলেন, ওই একই স্থানে এর আগেও ভয়াবহ দুর্ঘটনা ঘটেছে।

এর আগে গত এপ্রিলে তিউনিসিয়ায় সাত নারী শ্রমিকসহ ১২ জন একটি সড়ক দুর্ঘটনায় নিহত হয়। এছাড়া ২০১৬ সালের আগস্টে অপর একটি দুর্ঘটনায় কমপক্ষে ১৬ জন নিহত এবং আরও ৮৫ জন আহত হয়।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে