জাতীয় চলচ্চিত্র পুরস্কার: উপস্থাপক ফেরদৌস ও পূর্ণিমা

বিনোদন প্রতিবেদক

ফেরদৌস-পূর্ণিমা
ফেরদৌস-পূর্ণিমা। ফাইল ছবি

আগামী ৮ ডিসেম্বর তুলে দেওয়া হবে ২০১৭ ও ২০১৮ সালের জাতীয় চলচ্চিত্র পুরস্কার। সেদিন বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদান শেষে হবে তারকাদের অংশগ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠান।

বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের হল অব ফেমে আয়োজিত এই অনুষ্ঠান উপস্থাপনা করবেন চলচ্চিত্র তারকা ফেরদৌস ও পূর্ণিমা।

গত বছরের জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদান অনুষ্ঠানে তারা ছিলেন সঞ্চালকের ভূমিকায়। টানা দ্বিতীয়বারের মতো এবারও এই দায়িত্ব পেতে চলছেন দেশের সিনেমা জগতের জনপ্রিয় এই জুটি।

অনুষ্ঠান উপস্থাপনা প্রসঙ্গে ফেরদৌস বলেন, ‌‘আমি ও পূর্ণিমা একসঙ্গে অনেক অনুষ্ঠান উপস্থাপনা করেছি। তবে জাতীয় চলচ্চিত্র পুরস্কারের মঞ্চটা সবকিছু থেকে আলাদা। এখানে মাননীয় প্রধানমন্ত্রী থাকেন। দেশের অনেক গুরুত্বপূর্ণ ব্যক্তিরা থাকেন। সেই সঙ্গে চলচ্চিত্রের মানুষদের মিলনমেলা এটি। আশা করছি গত বছরের মতো এবারও বেশ ভালো অভিজ্ঞতা হবে।’

এদিকে উপস্থাপনার পাশাপাশি এবার ফেরদৌস সেরা নায়ক হিসেবে পুরস্কারও গ্রহণ করবেন প্রধানমন্ত্রীর হাত থেকে। বিষয়টি নিজের ক্যারিয়ারের জন্য মাইলফলক দাবি করে ‘হঠাৎ বৃষ্টি’খ্যাত এই নায়ক বলেন, ‘এটা সত্যি স্পেশাল কিছু আমার জন্য।’

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, এই অনুষ্ঠানে মো. খুরশীদ আলম গাইবেন ‘আলতো পায়ে ছন্দ তুলে’, সামিনা চৌধুরী গাইবেন ‘ভালোবাসা কী, তুমি বোঝো না’, মমতাজ গাইবেন ‘না জানি কোন অপরাধে’, নকীব খান গাইবেন ‘মন শুধু মন ছুঁয়েছে’, ইমরান ও কনা গাইবেন ‘ওহে শ্যাম’ আর সাব্বির ও লিজা গাইবেন ‘তুমি সাত সাগরের ওপার হতে আমায় ডেকেছ’ গানগুলো।

ইভান শাহরিয়ারের পরিচালনায় নাচে অংশ গ্রহণ করবেন চিত্রনায়িকা অপু বিশ্বাস, ববি, মাহিয়া মাহি, নুসরাত ফারিয়া ও তমা মির্জা। দুটি দেশের গানের সঙ্গে নৃত্য পরিবেশন করবেন ওয়ার্দা রিহাব।

শেয়ার করুন
  • 7
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    7
    Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here