সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতৃত্বে চমক

সিলেট প্রতিনিধি

(বাঁ থেকে) অ্যাডভোকেট লুৎফর রহমান, অ্যাডভোকেট নাসির উদ্দিন খাঁন, মাসুক উদ্দিন আহমদ ও অধ্যাপক জাকির হোসেন
(বাঁ থেকে) অ্যাডভোকেট লুৎফর রহমান, অ্যাডভোকেট নাসির উদ্দিন খাঁন, মাসুক উদ্দিন আহমদ ও অধ্যাপক জাকির হোসেন

ঘোষণা করা হয়েছে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের নতুন কমিটি। আজ বৃহস্পতিবার বিকেলে সমঝোতার মাধ্যমে নবীন-প্রবীণের সমন্বয়ে দুই কমিটির সভাপতি-সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি করা হয়েছে বিদায়ী কমিটির ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট লুৎফর রহমানকে। সদ্য বিদায়ী কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খানকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

universel cardiac hospital

মহানগর আওয়ামী লীগের নতুন কমিটি থেকে বাদ পড়েছেন সদ্য বিদায়ী কমিটির সভাপতি সাবেক মেয়র বদরউদ্দিন আহমদ কামরান ও সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ।

তবে মহানগর আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হয়েছেন আসাদ উদ্দিনের বড় ভাই সদ্য বিদায়ী জেলা কমিটির সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ। সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মহানগরের বিদায়ী কমিটির যুগ্ম সম্পাদক ও শাহ খুররম ডিগ্রি কলেজের সহযোগী অধ্যাপক জাকির হোসেন।

দিনব্যাপী সিলেট সরকারি আলিয়া মাদরাসা মাঠে জেলা ও মহানগর আওয়ামী লীগের সম্মেলন শেষে নতুন কমিটির নেতাদের নাম ঘোষণা করা হলে করতালির মাধ্যমে তাদের বরণ করে নেন তৃণমূলের নেতাকর্মীরা।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে