মায়ের পাশে চিরনিদ্রায় শায়িত প্রধানমন্ত্রীর সামরিক সচিব জয়নুল

চট্টগ্রাম প্রতিনিধি

জয়নুল আবেদীন
ফাইল ছবি

প্রধানমন্ত্রীর সামরিক সচিব মেজর জেনারেল মিয়া মুহাম্মদ জয়নুল আবেদীন বীর বিক্রম নিজ গ্রাম চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার চুনতি সিকদারপাড়ায় মায়ের পাশেই চিরনিদ্রায় শায়িত হলেন।

আজ বৃহস্পতিবার আছরের পর চুনতির সীরত ময়দানে তার শেষ জানাজা হয়। পরে বিকাল ৫টায় পশ্চিম চুনতি সিকদারপাড়ার পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

universel cardiac hospital

এ সময় বাংলাদেশ সেনাবাহিনীর পক্ষ থেকে তাকে গার্ড অব অনার ও সালাম প্রদান করা হয়। এর আগে দুপুর ১টা ৫১ মিনিটে ঢাকা থেকে হেলিকপ্টারে করে চুনতিতে আনা হয় মেজর জেনারেল মিয়া মুহাম্মদ জয়নুল আবেদীন মরদেহ।

জানাজায় উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা প্রশাসক ইলিয়াস হোসেন, কক্সবাজার জেলা প্রশাসক কামাল হোসেন, সংসদ সদস্য আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী, সংসদ সদস্য সাইমুম সরোয়ার কমল, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোসলেম উদ্দিন আহমেদ, চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের সাবেক চেয়ারম্যান এমএ সালাম, লোহাগাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুল, সাতকানিয়া উপজেলা চেয়ারম্যান এমএ মোতালেব, লোহাগাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌসিফ আহমেদ, সাতকানিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোবারক হোসেনসহ বাংলাদেশ সেনাবাহিনী, পুলিশ এবং প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

প্রসঙ্গত, মঙ্গলবার (১৭ ডিসেম্বর) বাংলাদেশ সময় ৫টা ১৫ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে শেষনিঃশ্বাস ত্যাগ করেন মেজর জেনারেল মিয়া মুহাম্মদ জয়নুল আবেদীন বীর বিক্রম।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে