এশিয়ান হকি ফেডারেশনের একাধিক সাব-কমিটিতে বাংলাদেশের ৭ জন

ক্রীড়া প্রতিবেদক

এশিয়ান হকি ফেডারেশনের সাব-কমিটিতে বাংলাদেশের ৭ জন

এশিয়ান হকি ফেডারেশনের বিভিন্ন সাব-কমিটিতে বাংলাদেশের ৭ জন স্থান পেয়েছেন। আজ মঙ্গলবার মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরে হয়েছে এশিয়ান হকি ফেডারেশনের কার্যনির্বাহী কমিটির সভা। সভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ হকি ফেডারেশনের সিনিয়র সহসভাপতি এবং এশিয়ান হকি ফেডারেশনের নির্বাহী কমিটির সদস্য আবদুর রশিদ শিকদার।

কুয়ালালামপুর থেকে আবদুর রশিদ শিকদার মত ও পথকে জানিয়েছেন, এই সভায় এশিয়ান হকি ফেডারেশনের সভায় বিভিন্ন সাব-কমিটিতে আমাদের ৭ জনকে রাখা হয়েছে। এই প্রথম বাংলাদেশ থেকে এত বেশি সংখ্যক সংগঠক বিভিন্ন কমিটিতে জায়গা পেলেন।

universel cardiac hospital

এ সভাতেই বাংলাদেশ হকি ফেডারেশনের সিনিয়র সহ-সভাপতি আবদুর রশিদ শিকদারকে আন্তর্জাতিক হকিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখায় বিশেষ সম্মাননা জানানো হয়েছে। এশিয়ার দুই জন সংগঠক পেয়েছেন এই বিশেষ সম্মাননা। অন্যজন জাপানের।

আসন্ন টোকিও অলিম্পিক সামনে রেখে শিকদারকে একটি বিশেষ স্মারক উপহার দিয়েছেন এএইচএফ-এর সভাপতি ফুমিও ওগুরা ও প্রধাণ নির্বাহী তৈয়ব ইকরাম।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ হকি ফেডারেশনের সহসভাপতি ও এএইচএফের কার্যনির্বাহী কমিটির সদস্য সাজেদ এ. এ. আদেল।

এছাড়া এশিয়ান হকি ফেডারেশনের বিভিন্ন সাব-কমিটিতে জায়গা পাওয়া সংগঠকগণ হলেন- মোহাম্মদ কাওসার আলী (সদস্য, এএইচএফ গভরনেন্স প্যানেল), জাহিদ হোসেন রাজু (সদস্য, অ্যাথলেটস প্যানেল), টুটুল কুমার নাগ (সদস্য, কম্পিটিশন্স কমিটি), মাকসুদুর রহমান (সদস্য, আম্পায়ারিং কমিটি), মামুন উর রশীদ (সদস্য, ডেভেলপমেন্ট ও এনগেজমেন্ট কমিটি), তারিক উজ জামান নান্নু (সদস্য, এএইচএফ রাজা আশমান শাহ হকি একাডেমী কমিটি) এবং আলমগীর আলম (সদস্য, মাস্টার্স হকি প্যানেল)

আগামী বছর জুনে ঢাকায় অনুষ্ঠিতব্য বঙ্গবন্ধু জুনিয়র ওয়ার্ল্ড কাপ কোয়ালিফায়ার্স ও জুনিয়র এশিয়া কাপ ২০২০ এবং নভেম্বরে এশিয়ান চ্যাম্পিয়ন্স ট্রফি সামনে রেখে ফেব্রুয়ারিতে সমঝোতা চুক্তি স্বাক্ষর করতে ঢাকায় আসবে এএইচএফ-এর প্রধান নির্বাহী তৈয়ব ইকরামের নেতৃত্বে একটি প্রতিনিধি দল।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে