তারেক রহমানসহ ১১ জনের বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক

তারেক রহমান
তারেক রহমান। ফাইল ছবি

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির অভিযোগে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ ১১ জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

আজ বৃহস্পতিবার ঢাকা মহানগর হাকিম সত্যব্রত সিকদারের আদালতে মামলাটি করেন বাংলাদেশ জননেত্রী পরিষদের সভাপতি এবি সিদ্দিকী।

universel cardiac hospital

বিষয়টি নিশ্চিত করেছেন মামলার বাদী এবি সিদ্দিকী নিজেই । বিচারক বাদীর জবানবন্দি গ্রহণ করে রোববার আদেশ দেবেন বলে জানান।

মামলায় অন্য আসামিরা হলেন- বিএনপির ঢাকা মহানগর উত্তর কমিটির ভাইস চেয়ারম্যান রবিউল আউয়াল সোহেল, জামায়াত নেতা আফজাল হোসেন, মুজিবুর রহমান, আব্দুল করিম, দিদারুল ইসলাম, জাকির হোসেন, আব্দুল হালীম, সাদ্দাম হোসেন, আব্দুল্লাহ, মো. মজিবুর রহমান শেকু।

মামলার অভিযোগ থেকে জানা যায়, গত ২৭ ডিসেম্বর আসামিরা বাদীর বাসার ঠিকানা সংগ্রহের জন্য মিরপুর-১ নম্বরে মুক্তি প্লাজার অফিসে যায়। অফিসে বাদী না থাকায় তার অফিস স্টাফদের জিজ্ঞেস করে তার বস কোথায় এবং বাদীর বাসার ঠিকানা দেয়ার জন্য অফিসের স্টাফদের বলে আসামিরা। বাসার ঠিকানা দিতে অস্বীকৃতি জানালে আসামিরা স্টাফদের বলে, ‘তার সঙ্গে আমাদের অনেক বোঝাপড়া আছে। তার বাসা হাতিরঝিল প্রজেক্ট এলাকায়। তবে বাসার ঠিকানা জানি না। আমরা তাকে ধরে আনতে গিয়াছিলাম কিন্তু পেলাম না। তোরাও ঠিকানা দিলি না। তবে তোর বসকে বলে দিবি আমাদের বিরুদ্ধে গত ১০ তারিখ যে মামলা করেছে সে মামলাসহ আমাদের মা বেগম খালেদা জিয়াসহ নেতাকর্মীদের বিরুদ্ধে যতগুলো মামলা আছে আগামী এক সপ্তাহের মধ্যে সব মামলা প্রত্যাহার করে নিতে হবে। তা না হলে আবার আমরা তার এলাকায় গিয়ে ওর ঠিকানা খুঁজে বের করে ওর বাড়িসহ বোমা মেরে উড়িয়ে দেব।’

মামলা সম্পর্কে বাদী এবি সিদ্দিকী বলেন, মামলার আসামিরা সবাই তারেক রহমানের গুন্ডা বাহিনী। তারেক রহমান লন্ডনে বসে এদের নির্দেশ দিয়েছে। তারা আমাকে ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দিয়েছেন।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে