‘মানুষের ভালোবাসা অর্জনই রাজনীতির মূল লক্ষ্য হওয়া উচিত’

মত ও পথ প্রতিবেদক

জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের
জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। ফাইল ছবি

জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জি এম কাদের বলেছেন, দেশ ও মানুষের স্বার্থ বিবেচনায় জাতীয় পার্টি কর্মসূচি দিয়ে জনগণের আস্থা অর্জন করবে।

আজ শনিবার রাজধানীর বনানীতে জাতীয় পার্টি চেয়ারম্যানের অফিস মিলনায়তনে কিশোরগঞ্জ, মাদারীপুর, ভৈরব ও সিলেট থেকে নেতাকর্মীরা এসে জাতীয় পার্টির চেয়ারম্যান ও মহাসচিবকে ফুলেল শুভেচ্ছা জানান।

জাতীয় পার্টির চেয়ারম্যান এ সময় বলেন, তৃণমূলপর্যায়েও দেশের স্বার্থে কর্মসূচি দিতে হবে। দুর্নীতি ও অনিয়মের বিরুদ্ধেও কর্মসূচি দিয়ে জনগণের পাশে থাকতে নেতাকর্মীদের নির্দেশ দেন তিনি।

জি এম কাদের বলেন, মানুষের শ্রদ্ধা আর ভালোবাসা অর্জনই রাজনীতির মূল লক্ষ্য হওয়া উচিত। টাকা বা সম্পদ উপার্জন নয়। দেশের বড় তিনটি দলের মধ্যে জাতীয় পার্টি অন্যতম, যাদের রাষ্ট্র পরিচালনার অভিজ্ঞতা রয়েছে। তাই শক্তিশালী হতে পারলে জাতীয় পার্টির সামনে উজ্জ্বল সম্ভাবনা আছে।

নেতাকর্মীদের উদ্দেশ্যে কাদের বলেন, এখন জাতীয় পার্টিতে কর্মী ও সমর্থক বাড়াতে হবে, তাদের মধ্যে শৃঙ্খলা থাকতে হবে এবং সর্বোপরি নেতৃত্বের প্রতি আনুগত্য থাকতে হবে।

এ সময় জাতীয় পার্টির মহাসচিব ও বিরোধীদলীয় চিফ হুইপ মো. মসিউর রহমান রাঙ্গা বলেন, নবম জাতীয় সম্মেলনের পর জাতীয় পার্টি অনেক শক্তিশালী। জাতীয় পার্টিকে ঢেলে সাজানোর কাজ চলছে। জাতীয় পার্টিতে যাদের ত্যাগ আছে তাদের মূল্যায়ন করা হবে। তৃণমূল নেতাকর্মীদের ওপর জেল-জুলুম ও অত্যাচর আর সহ্য করা হবে না।

জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জিয়া উদ্দিন আহমেদ বাবলু, সুনীল শুভরায়, আদেলুর রহমান এমপি, মোস্তফা আল মাহমুদ, সফিকুল ইসলাম, জসিম উদ্দিন, মো. হেলাল উদ্দিন, জাকির হোসেন মিলন, দেলোয়ার হোসেন মিলন প্রমুখও বক্তব্য রাখেন।

শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here